Malaika Arora

মালাইকা-অমৃতার পরিবারে অঘটন! বন্ধুদের পাশে থাকার জন্য বড় পদক্ষেপ করিনার

মালাইকা অরোরা ও অমৃতা অরোরার সঙ্গে করিনার বন্ধুত্ব কারও অজানা নয়। মালাইকার কঠিন সময়ে করিনা কপূর খান প্রমাণ করে দিলেন, বন্ধু হিসাবে তিনি কেমন!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ১৭:২১
Share:

মালাইকা অরোরা ও অমৃতা অরোরার পাশে দাঁড়ালেন করিনা কপূর খান। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

দুর্দিনে চেনা যায় আসল বন্ধু কে। আনন্দের সময় চারপাশে তথাকথিত বন্ধুদের অভাব হয় না। কিন্তু জীবনের কঠিন সময়ে কোন বন্ধু পাশে থাকে, সেটাই দেখার। করিনা কপূর খান প্রমাণ করে দিলেন, বন্ধু হিসাবে তিনি কেমন! বন্ধুর দুর্দিনে নিজের কাজ বাতিল করে দিলেন অভিনেত্রী।

Advertisement

মালাইকা অরোরা ও অমৃতা অরোরার সঙ্গে করিনার বন্ধুত্ব কারও অজানা নয়। প্রায়ই একসঙ্গে পার্টি করেন তাঁরা। তবে শুধু আনন্দের সময়ই নয়, মালাইকা ও অমৃতার দুঃসময়েও পাশে থাকলেন করিনা। বৃহস্পতিবার এক বিশেষ অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে উপস্থিত থাকার কথা ছিল করিনার। এ ছাড়াও নিজের ছবি ‘বাকিংহাম মার্ডার্স’ নিয়ে ব্যস্ত করিনা। কিন্তু মালাইকা-অমৃতার এই কঠিন সময়ে তাঁদের পাশে থাকার জন্য সেই অনুষ্ঠান বাতিল করেছেন অভিনেত্রী।

বুধবার সকালে মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাটের সাততলা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন মালাইকার সৎবাবা অনিল মেহতা। সেই সময় পুণেয় ছিলেন মালাইকা। খবর পেয়েই ছুটে আসেন তিনি। কিছু ক্ষণের মধ্যেই মালাইকার সঙ্গে দেখা করতে পৌঁছে যান করিনা। সারা দিন বন্ধুর পাশে ছিলেন অভিনেত্রী।

Advertisement

এ দিন মালাইকার বাড়িতে যান সেলিম খান, সোহেল খান, অর্জুন কপূর, সইফ আলি খান, করিশ্মা কপূর, অনন্যা পাণ্ডে-সহ আরও অনেকে। আত্মঘাতী হওয়ার কিছু ক্ষণ আগে অনিল মেহতা মালাইকা ও অমৃতাকে ফোন করে বলেছিলেন, “আমি অসুস্থ ও ক্লান্ত।’’ তবে ঠিক কী কারণে তিনি আত্মঘাতী হয়েছেন, তা এখনও স্পষ্ট নয়।

উল্লেখ্য, হনসল মেহতার ‘দ্য বাকিংহাম মার্ডার্স’ ছবিতে করিনা ছাড়াও অভিনয় করেছেন রণবীর ব্রার, রুক্কু নাহার, অ্যাশ ট্যান্ডন। ১৩ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement