Aishwarya Rai Bachchan-Abhishek Bachchan

কর্ণের কথাতেই ঐশ্বর্যাকে বিয়ে করতে রাজি হন! কোন সত্য প্রকাশ্যে আনলেন অভিষেক?

২০০৬ সালে ‘উমরাও জান’ ছবির সময়ে ঐশ্বর্যার প্রেমে পড়েছিলেন অভিষেক। তার পরে বছরই অর্থাৎ ২০০৭-এর ২০ এপ্রিল ধূমধাম করে বিয়ে সারেন তারকা জুটি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৪ ২০:২০
Share:

(বাঁ দিকে) কর্ণ জোহর, ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চন (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চনের বিয়ের ঘটকালি করেছিলেন কর্ণ জোহর? বেশ কিছু দিন ধরে এই তারকা দম্পতির বিবাহবিচ্ছেদের জল্পনা চলছে বি-টাউনে। এর মধ্যেই ‘কফি উইথ কর্ণ’ অনুষ্ঠানের একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ল। ঐশ্বর্যাকে বিয়ে করার জন্য নাকি অভিষেককে পরামর্শ দিয়েছিলেন কর্ণ।

Advertisement

ঐশ্বর্যাকে বিয়ে করার কিছুটা কৃতিত্ব তাঁরও। অভিষেককে ‘কফি উইথ কর্ণ’-র এপিসোডে মনে করিয়ে দিয়েছিলেন কর্ণ। সঙ্গে সঙ্গে অভিষেক বলেছিলেন, “কর্ণই আমার মাথায় ঢুকিয়েছিল, আমার ঐশ্বর্যাকে বিয়ে করা উচিত। ও আমাকে বলতে থাকত, ‘ঐশ্বর্যা অসাধারণ। তোমাদের দু’জনকে একসঙ্গে খুব সুন্দর মানাবে।’ কর্ণকে ধন্যবাদ এই সহায়তার জন্য।”

২০০৬ সালে ‘উমরাও জান’ ছবির সময়ে ঐশ্বর্যার প্রেমে পড়েছিলেন অভিষেক। তার পরে বছরই অর্থাৎ ২০০৭-এর ২০ এপ্রিল ধূমধাম করে বিয়ে সারেন তারকা জুটি। ২০১১ সালের ১৬ নভেম্বর অভিষেক-ঐশ্বর্যার কোলে আসে প্রথম সন্তান— আরাধ্যা বচ্চন। কিন্তু, সেই সুখের সংসারে নাকি চিড় ধরেছে!

Advertisement

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে দু’জন একসঙ্গে প্রবেশ না করা এই জল্পনায় নতুন করে ইন্ধন জোগায়। এমনকি, বেশ কয়েক বার জনসমক্ষে আঙুলে বিয়ের আংটি ছাড়াই প্রকাশ্যে এসেছেন তাঁরা। তবে, কিছু দিন আগে দুবাইয়ে স্ত্রী ও কন্যার সঙ্গে সময় কাটিয়েছেন অভিষেক। তার পর থেকেই অনুরাগীদের আশা, ঐশ্বর্যা ও অভিষেক সম্পর্ক জোড়া লাগানোর চেষ্টা করছেন। শোনা যাচ্ছে, জলসা-র কাছেই আরও একটি নতুন বাড়ি কিনছেন অভিষেক। এই বাড়িতে স্ত্রী ও কন্যাকে নিয়ে তিনি নতুন করে সংসার পাতবেন, এই আশায় দম্পতির অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement