সলমনের কাছে ছুটে গেলেন কঙ্গনা

মেহবুব স্টুডিওতে শুটিং করতে করতে যেমন খবর পেলেন ‘কুইন’, ‘সুলতান’-ও আছেন অন্য ফ্লোরে, তখনই সোজা সব ফেলে রেখে দৌড় দিলেন সে দিকে।অথচ, এর আগে মুখের উপরে কঙ্গনা সাফ সাফ ‘না’ বলে দিয়েছিলেন সলমনকে!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ জুলাই ২০১৫ ১৭:৫৭
Share:

মেহবুব স্টুডিওতে শুটিং করতে করতে যেমন খবর পেলেন ‘কুইন’, ‘সুলতান’-ও আছেন অন্য ফ্লোরে, তখনই সোজা সব ফেলে রেখে দৌড় দিলেন সে দিকে।

Advertisement

অথচ, এর আগে মুখের উপরে কঙ্গনা সাফ সাফ ‘না’ বলে দিয়েছিলেন সলমনকে! তাঁর সঙ্গে কাজ করতে চাননি ‘সুলতান’ ছবিতে। দু’ দিন যেতে না যেতেই যখন বিশাল সাফল্যের মুখ দেখল ‘বজরঙ্গী ভাইজান’, তখনই কি ভুলটা বুঝতে পারলেন নায়িকা? আর সেই জন্যই কি আজ এক ছুটে পৌঁছলেন মেহবুব স্টুডিওয় সলমনে খানের ঘরে?

এটা কি কঙ্গনার স্বভাবের আর একটা খামখেয়ালিপনা? মর্জিমাফিক চলেন বলে বলিউডের পাড়ায় তো বেশ একটু বদনাম আছেই তাঁর!

Advertisement

হাওয়ায় ভাসতে থাকা খবর কিন্তু বলছে অন্য কথা। ‘কুইন’ আর ‘সুলতান’-এর এই হ্যাঁ এবং না-র মাঝে দাঁড়িয়ে আছেন ‘মস্তানি’ দীপিকা! প্রথমে কথা ছিল, ‘সুলতান’-এর নায়িকা হওয়ার প্রস্তাবটা না কি পেতে চলেছেন দীপিকা পাড়ুকোন। এই নিয়ে সলমনের সঙ্গে কিছুটা কথাবার্তাও এগোয় তাঁর। পরে, মত পালটান সলমন। প্রস্তাবটা যায় কঙ্গনার কাছে। সে কথা জানতে পেরেই বেঁকে বসেন কঙ্গনা। সব্বাই জানে, দীপিকাকে তিনি খুব পছন্দ করেন। দু’ জনে বেশ ভাল বন্ধুও! তা, বন্ধু হয়ে বন্ধুর কাজ কেড়ে নেওয়াটা কি সাজে?

তাহলে এখনই বা কেন এত তড়িঘড়ি?

খবর ভাসছে, ‘সুলতান’-এর জন্য না কি ডেট নিয়ে সমস্যা হচ্ছে দীপিকার। তিনি খুব সম্ভবত সেই জন্য না-ও থাকতে পারেন না ‘সুলতান’-এ!

তবে আর কী! আর তো কোনও বাধা রইল না কঙ্গনার! এর পরেও যদি ভুলটা শুধরে না নেন, তাহলে কি আর কেরিয়ার বলে কিছু থাকবে?

অবশ্য, কঙ্গনার এক ঘনিষ্ঠ বন্ধু কিন্তু বলছেন অন্য কথা! তাঁর বক্তব্য, এখনই ‘সুলতান’-এ কঙ্গনার থাকা বা দীপিকার না-থাকা নিয়ে কিছুই বলার সময় আসেনি। নায়িকা শুধু ‘বজরঙ্গী ভাইজান’-এর সাফল্যের জন্য শুভেচ্ছা জানাতে গিয়েছিলেন সলমনকে! ব্যস, এই তো ব্যাপার!

আর, সলমন? তাঁর কি এ ব্যাপারে কিছুই বলার নেই?

সলমন আলতো করে একটু আলো ফেলেছেন ‘সুলতান’ আর দুই নায়িকা সংক্রান্ত ব্যাপারে। তবে সেটা দীপিকা বা কঙ্গনাকে নিয়ে নয়। নায়কের বক্তব্য, ‘সুলতান’ ছবিতে দু’ জন নায়িকা থাকবে। তার মধ্যে একজনের চরিত্রে বেছে নেওয়া হবে বলিউডের ডাকসাইটে কোনও নায়িকাকে। অন্য জনের জন্য তিনি সম্পূর্ণ নতুন এক নায়িকা বাছাইয়ে নেমেছেন!

আর জানিয়েছেন সলমন, ‘সুলতান’ ছবিতে তাঁর চরিত্রটা এক কুস্তিগিরের। সে জন্য ইদানীং নিজেকে তিলে তিলে তৈরি করছেন তিনি। পালোয়ানদের রকম-সকম রপ্ত করার জন্য আখড়াতেও যাবেন ভাবছেন।

আর, ব্যস্ততার মধ্যে তার সময় যদি বের করে উঠতে না পারেন? তাহলে?

মুচকি হেসে বলছেন নায়ক, “তাহলে কুস্তি অভ্যেস করার জন্য ঠিকঠাক লোক আমার খোঁজে আছে। তাদেরকেই চেপে ধরব!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement