Kanchan Mullick

বিছানায় ছড়িয়ে ফুলের পাপড়ি, দরজা খুলতেই নীল জলরাশি! মধুচন্দ্রিমায় কোথায় গেলেন কাঞ্চন-শ্রীময়ী?

সোমবার সকালেই শ্রীময়ী পোস্ট করে জানিয়েছিলেন, বহু প্রতীক্ষিত মধুচন্দ্রিমায় যাচ্ছেন তাঁরা। বিমানবন্দর থেকে ছবি শেয়ার করেছিলেন তারকা জুটি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২৪ ১৮:১৩
Share:

মধুচন্দ্রিমায় কোথায় কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ? ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইনের সাক্ষাৎকারে নালিশ করেছিলেন, মধুচন্দ্রিমায় নিয়ে যাচ্ছেন না কাঞ্চন মল্লিক। অবশেষে জন্মদিনের উপহার হিসেবে স্ত্রী শ্রীময়ী চট্টরাজকে বেড়াতে নিয়ে গেলেন অভিনেতা তথা উত্তরপাড়ার বিধায়ক।

Advertisement

সোমবার সকালেই শ্রীময়ী পোস্ট করে জানিয়েছিলেন, বহু প্রতীক্ষিত মধুচন্দ্রিমায় যাচ্ছেন তাঁরা। বিমানবন্দর থেকে ছবি শেয়ার করেছিলেন তারকা জুটি। মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন, তা নিয়ে জল্পনা ছিল প্রথম থেকেই। আনন্দবাজার অনলাইনকে শ্রীময়ী জানালেন, মলদ্বীপে মধুচন্দ্রিমা করতে পৌঁছে গেলেন কাঞ্চন ও শ্রীময়ী।

মলদ্বীপ পৌঁছেই হোটেলের ঘর থেকে ভিডিয়ো পোস্ট করেছেন শ্রীময়ী। দেখা যাচ্ছে বিছানার সামনেই রাখা শ্রীময়ীর জন্মদিনের কেক। বোঝাই যাচ্ছে, সেখানে গিয়ে জন্মদিনের দ্বিতীয় পর্ব পালন করবেন তাঁরা। অন্য দিকে, বিছানায় ছড়ানো ফুলের পাপড়ি ও পাতা। আর দরজা খুললেই দেখা যাচ্ছে নীল জলরাশি। সিঁড়ি নেমে গিয়েছে সে দিকে।

Advertisement

রবিবারই জন্মদিন ছিল শ্রীময়ীর। রাত ১২টা বাজতেই মা-বাবা ও কাঞ্চনকে পাশে নিয়ে জন্মদিনের কেক কেটেছেন শ্রীময়ী। তার পর দুপুরে ছিল ভূরিভোজ পর্ব। জন্মদিনের কেক, উপহার, খাওয়া দাওয়ার পর্বের ছবি ভাগ করে নিয়েছেন তিনি।

উল্লেখ্য, জন্মদিনে স্ত্রীর সঙ্গে একঝাঁক ছবি পোস্ট করেছিলেন কাঞ্চনও। আবেগঘন পোস্টে অভিনেতা লেখেন, “ঈশ্বর তোর মনের সব ইচ্ছা পূরণ করুন। আমার জন্য তোর ত্যাগ আজীবন মনে রাখব। আমার জীবন গুছিয়ে দেওয়ার জন্য এবং আমাকে ভালবাসা দিয়ে আগলে রাখার জন্য আমি তোর কাছে সারা জীবন কৃতজ্ঞ থাকব। হ্যাঁ, আমি বলতে পারি, আমি তোর জন্য নতুন করে বাঁচতে শিখেছি এবং নতুন ভাবে জীবনে পথ চলা শুরু করেছি। এই ভাবেই সব সময় আমার পাশে থাকিস। আমি তোকে খুব খুব খুব ভালবাসি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement