Sreemoyee Chattoraj Birthday

‘তোর জন্যই বাঁচতে শিখেছি’, স্ত্রীর জন্মদিনে আবেগঘন পোস্ট! শ্রীময়ীকে কী উপহার দিলেন কাঞ্চন?

কাঞ্চন এই পোস্টের মন্তব্য বিভাগটি নিষ্ক্রিয় করে রেখেছেন। অতীতে বিয়ে অথবা জামাইষষ্ঠীর ছবি পোস্ট করে ট্রোলড হয়েছেন কাঞ্চন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২৪ ১২:৫২
Share:

শ্রীময়ী চট্টরাজ ও কাঞ্চন মল্লিক। ছবি-সংগৃহীত।

বিয়ের পর প্রথম জন্মদিন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের। অভিনেতা তথা বিধায়ক-স্বামী যে ভালবাসায় তাঁকে ঘিরে রাখেন, সে কথা একাধিক বার সংবাদমাধ্যমে বলেছেন শ্রীময়ী। আর এ বার স্ত্রীর জন্মদিন উপলক্ষে সমাজমাধ্যমে বিশেষ পোস্ট করলেন কাঞ্চন। জানালেন, শ্রীময়ীই তাঁর জীবনটা গুছিয়ে দিয়েছেন। শ্রীময়ীর জন্যই নতুন করে তিনি বাঁচতে শিখেছেন।

Advertisement

শ্রীময়ীর সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করে কাঞ্চন তাঁর পোস্টে লিখলেন, “শুভ জন্মদিন। ঈশ্বর তোর মনের সব ইচ্ছা পূরণ করুন। আমার জন্য তোর ত্যাগ আজীবন মনে রাখব। আমার জীবন গুছিয়ে দেওয়ার জন্য এবং আমাকে ভালবাসা দিয়ে আগলে রাখার জন্য আমি তোর কাছে সারা জীবন কৃতজ্ঞ থাকব। হ্যাঁ, আমি বলতে পারি, আমি তোর জন্য নতুন করে বাঁচতে শিখেছি এবং নতুন ভাবে জীবনে পথ চলা শুরু করেছি। এই ভাবেই সব সময় আমার পাশে থাকিস। আমি তোকে খুব খুব খুব ভালবাসি।”

তবে কাঞ্চন এই পোস্টের মন্তব্য বিভাগটি নিষ্ক্রিয় করে রেখেছেন। অতীতে বিয়ে অথবা জামাইষষ্ঠীর ছবি পোস্ট করে ট্রোলড হয়েছেন কাঞ্চন। অনুমান, নেটাগরিকদের অনভিপ্রেত মন্তব্য এড়াতেই এই কাজ করেছেন অভিনেতা।

Advertisement

জন্মদিনের কেক ও উপহার। ছবি-সংগৃহীত।

বিয়ের পরে প্রথম জন্মদিনে শ্রীময়ীকে একটি হাতঘড়ি উপহার দিয়েছেন কাঞ্চন। রাত ১২টা বাজতেই মা-বাবা ও কাঞ্চনকে পাশে নিয়ে জন্মদিনের কেক কেটেছেন শ্রীময়ী। অভিনেত্রী নিজেই সেই মুহূর্ত ও উপহারের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন।

উল্লেখ্য, আনন্দবাজার অনলাইনের সাক্ষাৎকারে শ্রীময়ী নালিশ করেছিলেন, কাঞ্চন তাঁকে মধুচন্দ্রিমায় নিয়ে যাননি। আর তার ঠিক কিছু দিন পরেই নবদম্পতি পৌঁছে যান সমুদ্রতীরে। তবে একান্তে নয়। বন্ধুবান্ধব ও পরিবার সঙ্গে নিয়ে কাঞ্চন-শ্রীময়ী তাজপুর বেড়াতে গিয়েছিলেন। সেই ছবিও সমাজমাধ্যমে শেয়ার করেছিলেন তারকা-দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement