Jitendra Kumar

‘পঞ্চায়েত ৩’ সিরিজ়ের বাজেট প্রায় ৮০ কোটি! রঘুবীর, জীতেন্দ্র, নীনারা পেলেন কত টাকা?

আগের দু'টি সিজ়নের সাফল্যের পর ‘পঞ্চায়েত ৩’ নিয়ে উন্মাদনা ছিল দর্শক মহলে। জীতেন্দ্র কুমার, রঘুবীর যাদব থেকে নীনা গুপ্ত, চন্দন রায়রা এই সিজ়নে কত টাকা উপার্জন করলেন?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২৪ ১৬:৫৮
Share:

‘পঞ্চায়েত ৩’-এর জন্য কে পেলেন কত টাকা? ছবি: সংগৃহীত।

‘পঞ্চায়েত’-এর প্রথম সিজ়ন ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল ২০২০ সালে। পরবর্তী সিজ়নের অপেক্ষায় দিন গুনছিলেন দর্শক। প্রায় দু’বছর পর দ্বিতীয় সিজ়ন নিয়ে ওটিটির পর্দায় হাজির হয়েছিলেন সিরিজ়ের নির্মাতারা। তার পর থেকে উৎকণ্ঠা তৃতীয় সিরিজ় নিয়ে। অবশেষে ২০২৪-এর মে মাসে মুক্তি পেল এর তৃতীয় অধ্যায়। আগের দু'টি সিজ়নের সাফল্যের পর ‘পঞ্চায়েত ৩’ নিয়ে উন্মাদনা ছিল দর্শক মহলে। এই সিরিজে একা জীতেন্দ্র কুমার নন, রঘুবীর যাদব থেকে নীনা গুপ্ত, চন্দন রায়রা নিজস্ব জায়গা করে নিয়েছেন দর্শকের মনে। তবে এই সিজ়নে কত টাকা উপার্জন করলেন অভিনেতা-অভিনেত্রীরা?

Advertisement

এ বছর এই সিরিজ়ের বাজেট ছিল প্রায় ৫০-৮০ কোটি টাকা। উপার্জনের নিরিখে অনন্যা তারকাদের টপকে গিয়েছেন জীতেন্দ্র কুমার। শোনা যাচ্ছে ‘পঞ্চায়েত ৩’-এ অভিনয় করে মোট ৫ লক্ষ ৬০ হাজার টাকা আয় করেছেন জীতেন্দ্র। এই সিরিজের প্রধানজি চরিত্রের জন্য প্রতি পর্বে নীনা পেয়েছেন প্রায় ৫০ হাজার টাকা। মোট ৪ লক্ষ টাকা পারিশ্রমিক পেয়েছেন নীনা।‘পঞ্চায়েত’ সিরিজ়ে গ্রামপ্রধানের স্বামীর চরিত্রে অভিনয় করেছেন রঘুবীর যাদব। ‘পঞ্চায়েত ৩’ সিরিজ়ের প্রতি পর্বে অভিনয় করে ৪০ হাজার টাকা উপার্জন করেছেন রঘুবীর।মোট ৩ লক্ষ ২০ হাজার টাকা পারিশ্রমিক পেয়েছেন রঘুবীর। যা জীতেন্দ্রর পারিশ্রমিকের থেকে প্রায় ৪০ শতাংশ কম।‘পঞ্চায়েত’-এর হাত ধরেই অভিনয় জগতে কেরিয়ার শুরু করেন চন্দন রায়। তাঁর সারল্যে ভরা অভিনয় মন কেড়ে নিয়েছে দর্শকদের। প্রতি পর্বে তিনি পান ২০ হাজার টাকা। এ ছাড়াও এই সিরিজ়ে অভিনয় করেছেন দুর্গেশ কুমার, সুনীতা রাজওয়ার, সংবিকার মতো আরও অনেক তারকা অভিনয় করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement