Jim Sarbh on Ranveer Singh

‘নিজের সংলাপটাও মনে রাখতে পারে না’, জিম সর্ভের নিশানায় কি রণবীর সিংহ?

জিম দাবি করেছেন, পাঁচ বছর আগের ছবি ‘পদ্মাবত’। তা নিয়ে এখন কোনও মন্তব্য করেননি তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২৪ ২০:৩২
Share:

(বাঁ দিকে) জিম সর্ভে, রণবীর সিংহ। ছবি-সংগৃহীত।

‘পদ্মাবত’ ছবিতে আলাউদ্দিন খলজির চরিত্রে অভিনয় করেছিলেন রণবীর সিংহ। ছবির কাজ শেষ হওয়ার পরেও এই চরিত্র থেকে নাকি বেরোতে পারছিলেন না অভিনেতা। আলাউদ্দিনের চরিত্রের বিভিন্ন অন্ধকার দিক তাঁকে ঘিরে রেখেছিল। এমন অবস্থা হয়েছিল যে রণবীরকে নাকি মনোবিদের সাহায্য নিতে হয়। এমন দাবি করেছিলেন অভিনেতা নিজেই। এ বার রণবীরের এই মন্তব্যকে ব্যঙ্গ করার অভিযোগ উঠল তাঁর সহ-অভিনেতা জিম সর্ভের বিরুদ্ধে। যদিও জিম দাবি করেছেন, পাঁচ বছর আগের ছবি ‘পদ্মাবত’। তা নিয়ে এখন কোনও মন্তব্য করেননি তিনি।

Advertisement

সমাজমাধ্যমে একটি বিবৃতি দিয়েছেন জিম। তিনি লিখেছেন, “এই প্রসঙ্গে কথা বলাও আমার কাছে অযৌক্তিক বলে মনে হচ্ছে। কিন্তু মানুষ তো ভিডিয়ো দেখেই সেগুলি বিশ্বাস করছে। আমি রণবীরকে নিয়ে কিছুই বলিনি।”

তিনি আরও বলেন, “পাঁচ বছর হয়ে গিয়েছে ‘পদ্মাবত’ ছবির। রণবীরকে সহ-অভিনেতা হিসেবে পেয়ে আমার শুধুই এই ছবি ঘিরে ভালবাসা রয়েছে। আর সবচেয়ে বড় কথা আমি কাউকে আক্রমণ করিনি। শুধুই মজা করে কিছু কথা বলেছি। আমি নিশ্চিত, আপনারাও এমন অভিনেতাদের দেখেছেন যাঁরা অভিনয়ের থেকে অভিনয় নিয়ে কথা বেশি বলেন।”

Advertisement

পুরনো এক সাক্ষাৎকারে কারও নাম না করে জিম বলেছিলেন, “কিছু অভিনেতা আছেন যাঁরা দাবি করেন, তাঁরা নাকি চরিত্র থেকে বেরোতেই পারেন না। এমনকি তাঁদের নাকি মনোবিদের সাহায্য নিতে হয় ছবি হয়ে যাওয়ার পরে। এদের চুপ করে যাওয়া উচিত! অথচ এরা শুটিংয়ের সময়ে নিজের সংলাপটাও মনে রাখতে পারে না। যত বাজে কথা।”

এই মন্তব্য শুনেই অনেকে আন্দাজ করেছিলেন জিমের নিশানার তির রণবীরের দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement