Love Rumour

ঘরে, বাইরে, সমুদ্রে প্রেমিকের হাত ধরে বিকিনি পরা নায়িকা, পরিচালকদের সঙ্গে প্রেম?

কাজ কী করছেন? জবাব নেই। নায়িকা কিন্তু সামাজিক মাধ্যমে জমিয়ে আছেন। বিকিনি শোভিতা!

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২৪ ১৮:১৪
Share:

প্রতীকী চিত্র।

প্রবাদ আছে, কাজ নেই তো খই ভাজ! একুশ শতকে সেই প্রবাদ কি একটু বদলে গিয়েছে?

Advertisement

এক নায়িকার গতিবিধি কিন্তু তেমনটাই বলছে। তাঁর হাতে কাজ নেই তো কী? অবসরে চুটিয়ে প্রেম করছেন। কখনও ঘরে, কখনও বাইরে। কখনও সমুদ্র তীরে! বিকিনি শোভিতা হয়ে। বালুকাবেলায় ঝিনুকও কুড়োচ্ছেন। মুক্তো অবশ্য হাতে ধরা। আজ্ঞে হ্যাঁ, প্রেমিকের হাতে হাত রেখে ঘুরে বেড়াচ্ছেন। সেই ছবি ভাগও করে নিচ্ছেন নিজের সামাজিক মাধ্যমে। এখানেও ব্যাপার আছে। তিনি কেবল হাতে হাত রাখাটাই প্রকাশ্যে আনছেন। বাকিটা ধোঁয়া।

দেখেশুনে টলিপাড়ার মোক্ষম প্রশ্ন, 'নায়িকা তোমার কাজ নাই'?

Advertisement

সেটা যে নেই, সেটাও জানেন সবাই। এখন প্রশ্ন, এ ভাবে প্রেমের লুকোচুরি খেলে কি তিনি গুঞ্জন আটকাতে পারছেন?

বাংলা বিনোদন দুনিয়া বলছে, 'একেবারেই না'। উল্টে নায়িকাকে এক সঙ্গে দু’জন পরিচালকের সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে। দাবি, নাম এক, কাজ এক হওয়ায় পরিচালকদ্বয়ই নাকি তাঁর আকর্ষণের কেন্দ্রে। যদিও তাঁদের পদবি আলাদা। সেই আলাদা পদবির জোরেই নাকি তাঁরা নায়িকার কখনও কাছে, কখনও দূরের! কেন এক সঙ্গে একই নামের দুই পরিচালকে মজে তিনি? সোজা যুক্তি। এক জন, বাংলার। দ্বিতীয় জন মুম্বইয়ের। নায়িকা ‘রথ দেখা কলা বেচা’— দুটোই সারছেন। নিজে বসে বলিউডে। সেই ফাঁকে টলিউড যাতে হাতছাড়া না হয় তার জন্যই নাকি এ ব্যবস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement