Hina Khan

হিনা খান কি ক্যানসারে আক্রান্ত? সমাজমাধ্যমে অভিনেত্রীর স্বাস্থ্য নিয়ে জল্পনা ঘনীভূত

অভিনেত্রী সমাজমাধ্যমে গোয়েন্দাগিরি করেন তাঁর কিছু অনুরাগী। তাতেই সন্দেহ দানা বাঁধে। হিনা নাকি অসুস্থ!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২৪ ১৯:৩৫
Share:

হিনা খান। ছবি: ইনস্টাগ্রাম।

ছোট পর্দার অভিনেত্রীদের মধ্যে হিনা খানের সাজপোশাক নিয়ে হামেশাই চর্চা লেগে থাকে। সমাজমাধ্যমে তাঁর অনুগামীর সংখ্যা পাল্লা দিতে পারে যে কোনও বলিউড নায়িকাকেও। হিনা কী পরছেন, কেমন ভাবে চুল কাটছেন, কোন পোশাকের সঙ্গে কোন গয়না পরছেন, কোন জুতো পরছেন— যাবতীয় খুঁটিনাটি তিনি মাঝেমাঝেই অনুগামীদের জানিয়ে থাকেন ইনস্টাগ্রামের মাধ্যমে। অভিনেত্রী সমাজমাধ্যমে গোয়েন্দাগিরিও করেন তাঁর অনুরাগীরা। তাতেই সন্দেহ দানা বাঁধে। হিনা নাকি অসুস্থ। ক্যানসারে আক্রান্ত তিনি। হাসপাতালে ভর্তি অভিনেত্রী। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি হেনা। তবে অভিনেত্রীর বেশ কিছু পোস্ট থেকেই এই জল্পনার সূত্রপাত।

Advertisement

হিনাকে সম্প্রতি ইনস্টাগ্রামে লেখেন, ‘‘আমাদের এই গল্পের শেষ নেই। লড়াই যত কঠিন হোক, যে যোদ্ধা তাঁর জীবনে চমৎকার হবেই। আল্লাহ্‌র উপরই ছেড়ে দিলাম সব।’’ অভিনেত্রীর এই পোস্টের নীচে অনেকেই তাঁর আরোগ্য কামনা করেছে। যদিও এই জল্পনা উড়িয়ে দিয়ে কোনও মন্তব্য করেননি। যদিও দিন কয়েক আগেই এক চিকিৎসকের পোস্ট ভাইরাল হয়। সেখানে তিনি লিখেছিলেন, ‘‘এক নামী নেটপ্রভাবী হাসপাতালে এসেছিলেন। তিনি থাইরয়েড ক্যানসারে আক্রান্ত। স্বপ্নেও কল্পনা করতে পারিনি তাঁর এমন হবে।’’ ওই চিকিৎসকের পোস্ট ও হিনার পোস্ট দেখে দুইয়ে দুইয়ে চার করেছেন অনেকে। গোটা পরিস্থিতিতে ধন্দে হিনার অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement