Shah Rukh Khan Gauri Khan

ইনস্টাগ্রামের মাধ্যমে শাহরুখের উপর নজরদারি চালান! জবাব দিলেন গৌরী খান

প্রিয়ঙ্কা এখন নিক জোনাসের সঙ্গে আমেরিকায় সংসার পেতেছেন। তার পরও কি স্বামীর উপর নজর রাখেন গৌরী?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২৪ ১৮:৩৯
Share:

(বাঁ দিকে) শাহরুখ খান (ডান দিকে) গৌরী খান। ছবি: সংগৃহীত।

তিন দশকের দাম্পত্য জীবন শাহরুখ আর গৌরী খানের। ১৯৯১ সালের ২৫ অক্টোবর বিয়ে করেন তাঁরা। পঞ্জাবি হিন্দু পরিবারের মেয়ে গৌরী ও মুসলিম পরিবারের ছেলে শাহরুখ। এখন তিন সন্তানকে নিয়ে সংসার তাঁদের। যদিও এক সময় টালমাটাল হয়েছিল তাঁদের দাম্পত্য জীবন। প্রিয়ঙ্কা চোপড়ার সঙ্গে পরকীয়ার প্রসঙ্গ শোনা গিয়েছিল শাহরুখের। গৌরীর সঙ্গে তাঁর বিবাহিত জীবনও নাকি সে সময় খাদের কিনারে এসে দাঁড়ায়! যাবতীয় ওঠাপড়ার মাঝেই নিজেদের গুছিয়ে রেখেছেন তাঁরা। এই মুহূর্তে সর্ব ক্ষণই প্রায় স্ত্রী-সন্তানদের সঙ্গে দেখা যায় শাহরুখকে। প্রিয়ঙ্কা এখন নিক জোনাসের সঙ্গে আমেরিকায় সংসার পেতেছেন। তার পরও কি স্বামীর উপর নজর রাখেন গৌরী?

Advertisement

শাহরুখের নাকি গৌরীর প্রতি বরাবরই অত্যধিক অধিকারবোধ ছিল। সে কথা গৌরী স্বীকার করেছেন নিজেই। এই অধিকারবোধ যেন গৌরীর উপর বোঝা হয়ে দেখা দিতে শুরু করে। সে সময় অভিনেতার সঙ্গে সম্পর্ক ভেঙে দিতেও চেয়েছিলেন তিনি। কিন্তু, সেটা শেষমেশ করে উঠতে পারেননি। এক সময় তাঁর পরিচয় ছিল কেবলই শাহরুখের স্ত্রী। এই মুহূর্তে গৌরী দেশের অন্যতম খ্যাতনামী অন্দরসজ্জা শিল্পী। বলিউড তারকা থেকে ক্রিকেট তারকাদের বাড়ি সেজে ওঠে তাঁর ছোঁয়াতেই। দু’জনেই তাঁদের ক্ষেত্রে সফল। তবু কি স্বামীকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভোগেন? যত দূর জানা যাচ্ছে, গৌরী একেবারেই তেমন ভাবেন না। সমাজমাধ্যমে অ্যাকাউন্ট আছে তাঁর। তা সত্ত্বেও বেশির ভাগ সময় নীরবই থাকেন। এ সব বিষয়ে তেমন উৎসাহ নেই তাঁর। তবে মেয়ে সুহানা খান কিংবা ছেলে আরিয়ান খান কিছু পোস্ট করলে মন্তব্য করেন। এ ছাড়াও সম্প্রতি অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার ইনস্টাগ্রাম অভিষেকে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছিলেন শাহরুখ-পত্নী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement