প্রেগন্যান্সি নিয়ে কী বললেন করিনা?

আপনি কি প্রেগন্যান্ট? অবশেষে এই প্রশ্নের উত্তরে মুখ খুললেন করিনা কপূর খান। ক’দিন ধরে বি-টাউনে জোর জল্পনা চলছিল বেগম সাহেবার প্রেগন্যান্সি নিয়ে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ জুন ২০১৬ ১৯:৩১
Share:

আপনি কি প্রেগন্যান্ট?

Advertisement

অবশেষে এই প্রশ্নের উত্তরে মুখ খুললেন করিনা কপূর খান। ক’দিন ধরে বি-টাউনে জোর জল্পনা চলছিল বেগম সাহেবার প্রেগন্যান্সি নিয়ে। লন্ডনে লম্বা ছুটি সে সম্ভবনাকে আরও বাড়িয়ে তুলছিল। করিনার বাবা রণধীর কপূরও বলেছিলেন, ‘‘সন্তান হওয়ার জন্য করিনার জীবনে এটাই আদর্শ সময়।’’ কিন্তু করিনা বা সইফের মুখে ছিল কুলুপ।

কিন্তু সব জল্পনার অবসানে করিনা বললেন, ‘‘আমিও এই প্রেগন্যান্সির গসিপটা শুনেছি। আপনারা এটা নিয়ে আলোচনা করছেন শুনেই আমার খুব এক্সাইটেড লাগছে। ঈশ্বরের কাছে চাইছি এটা যেন সত্যি হয়। আফটার অল আমি একজন মেয়ে। তবে এর থেকে বেশি কিছু বলার সময় এখনও আসেনি।’’

Advertisement

যদিও এর পর মুচকি হেসে করিনা জানিয়েছেন, লন্ডনে তাঁর নাকি পাঁচ জন লুকনো সন্তান রয়েছে। তাদের সম্বন্ধে যদিও বিস্তারিত কিছু জানাননি। আপাতত লন্ডনে সইফের সঙ্গে দীর্ঘ ছুটি কাটাবেন বেবো।

আরও পড়ুন, সইফের প্রতিজ্ঞা ভেঙে অর্জুনকে চুমু খেলেন করিনা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement