New Release

সেপ্টেম্বরে বড় পর্দায় ‘পরিচয় গুপ্ত’! কোন গুপ্ত ব্যক্তির পরিচয় ফাঁস করবেন রণরাজ?

এক ঝাঁক তারকা অভিনেতার উপস্থিতি। গা ছমছমে রহস্য গল্প। অর্ধনারীশ্বরের ভূমিকায় জয় সেনগুপ্ত। অন্ধ জমিদারের চরিত্রে ঋত্বিক চক্রবর্তী।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৪ ১৯:২৪
Share:

(বাঁ দিক থেকে) ইন্দ্রনীল সেনগুপ্ত, জয় সেনগুপ্ত, ঋত্বিক চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

কথা ছিল ৩০ অগস্ট মুক্তি পাবে। দিনক্ষণ বদলে ৬ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে আসছে পরিচালক রণ রাজের প্রথম ছবি ‘পরিচয় গুপ্ত’। ছবিতে এক ঝাঁক খ্যাতনামী অভিনেতার দেখা মিলবে। তালিকায় ঋত্বিক চক্রবর্তী, ইন্দ্রনীল সেনগুপ্ত, দর্শনা বণিক, অয়ন্তিকা বন্দ্যোপাধ্যায়-সহ আরও অনেকে। প্রেক্ষাপটে গা ছমছমে রহস্য-রোমাঞ্চ গল্প। আর এই প্রথম পর্দায় অর্ধনারীশ্বর রূপে ধরা দিতে চলেছেন জয় সেনগুপ্ত। ছবির লুক প্রকাশের পর থেকেই চর্চায় ‘পরিচয় গুপ্ত’ ছবিটি।

Advertisement

ছবির বিষয় কী? কেন দর্শক দেখতে যাবেন? প্রশ্ন ছিল পরিচালকের কাছে। তাঁর যুক্তি, “ছবির নাম শুনেই বোঝা যাচ্ছে, কোনও কিছুর পরিচয় গোপন রয়েছে এই গল্পে। সমাজের প্রতিটি মানুষের একটি পরিচয় গোপন থাকে। সমাজের চাপে, পরিবারের চাপে। হয়তো সেই বিশেষ পরিচয় নিজের মধ্যে আটকে রাখতে হয়। সেই দিক তুলে ধরবে এই ছবি।”তাঁর আরও মত, বাঙালি রহস্য-রোমাঞ্চ ভালবাসে। তাই প্রথম ছবিতে সেই বিষয়কেই তুলে ধরতে চেয়েছেন তিনি। ছবিতে অন্ধ জমিদারের চরিত্রে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। ইন্দ্রনীল প্রত্নতাত্ত্বিক। ছবির শুটিং হয়েছে কলকাতা ও কলকাতার পার্শ্ববর্তী জমিদার বাড়িতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement