Dimple Kapadia on Akshay Kumar

বিয়ের আগে লিভ-ইনের পরামর্শ মায়ের, টুইঙ্কলের জন্য অক্ষয়কে পছন্দ ছিল না ডিম্পলের?

অক্ষয় ও টুইঙ্কল যখন বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন, বিষয়টা ভাল ভাবে নেননি রাজেশ খন্না ও ডিম্পল কাপাডিয়া। বিয়ের কথা শুনে মেয়েকে কী পরামর্শ দিয়েছিলেন ডিম্পল?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৪ ১৯:২২
Share:

টুইঙ্কল খন্না ও ডিম্পল কাপাডিয়া। ছবি: সংগৃহীত।

বলিউডের অন্যতম তারকা জুটি অক্ষয় কুমার ও টুইঙ্কল খন্না। দুই ছেলেমেয়ে নিয়ে সুখের সংসার তাঁদের। কিন্তু শুরুটা নাকি খুব সহজ ছিল না। জামাই হিসাবে নাকি মোটেই অক্ষয়কে পছন্দ ছিল না টুইঙ্কলের বাবা রাজেশ খন্না ও মা ডিম্পল কাপাডিয়ার। অক্ষয় ও টুইঙ্কল যখন বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন, বিষয়টা ভাল ভাবে নেননি তাঁরা। তবে সময়ের সঙ্গে সঙ্গে তাঁদের মনে জায়গা করে নিতে থাকেন অক্ষয়।

Advertisement

এক সাক্ষাৎকারে ডিম্পল তাঁর জামাই সম্পর্কে বলেন, “প্রথম দিকে, অক্ষয়ের সঙ্গে আমার মেয়ের বিয়ে নিয়ে আমি একটু চিন্তায় ছিলাম। কিন্তু ঈশ্বরকে অসংখ্য ধন্যবাদ যে টুইঙ্কল বিয়েটা অক্ষয়কেই করেছে। খুবই শৃঙ্খলাপরায়ণ ও। এই দিক থেকে যে কোনও নতুন অভিনেতা ওর মতো হতে চাইবে। মানুষ হিসাবেও ও অসাধারণ।”

টুইঙ্কলের মা আরও বলেন, “আমি ওঁকে বহু মানুষের সঙ্গে কথা বলতে দেখেছি। বাস্কেট বল খেলে অথবা স্রেফ বসে থেকেও আনন্দে থাকতে জানে। গল্প করেই মানুষের মন ভাল করে দিতে পারে ও। কিন্তু ও ভীষণ দুষ্টুও। ওর যত দুষ্টুমি আমার সঙ্গে।”

Advertisement

অক্ষয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে মায়ের থেকে বেশ কিছু পরামর্শ পেয়েছেন টুইঙ্কলও। অক্ষয় যখন টুইঙ্কলকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন, মা হিসাবে একটি বিশেষ পরামর্শ দিয়েছিলেন ডিম্পল। টুইঙ্কল এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, অক্ষয় তাঁকে বিয়ের প্রস্তাব দেওয়ার পরেই ডিম্পল বলেছিলেন, “এই ভাবে হবে না। আগে দু’বছর একসঙ্গে থাকো তোমরা। যদি দেখ মানিয়ে নিতে পারছ, তবেই বিয়ে করবে।”

অভিনয় জগতের সঙ্গে টুইঙ্কলের দূরত্ব বেড়েছে আগেই। বর্তমানে পেশায় তিনি বাড়ির অন্দরসজ্জাশিল্পী। চলতি বছরের শুরুর দিকে লন্ডল বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হয়েছেন তিনি। স্ত্রীর সাফল্যে স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত অক্ষয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement