Christmas Release 2024

এ বারের বড়দিনে অ্যাকশন অবতারে দেব, বিপরীতে ইধিকাও লড়াইয়ের দৃশ্যে অভিনয় করবেন?

অনেক বছর পরে ফের অ্যাকশন হিরো হয়ে পর্দায় ফিরছেন দেব অধিকারী। আগ্রহ, উত্তেজনায় ফুটছেন অনুরাগীরা। বিপরীতে নায়িকা ইধিকাও কি সমান তালে অ্যাকশনে অংশ নেবেন?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৪ ১৮:৩৭
Share:

দেবের সঙ্গে অ্যাকশনে ইধিকাও? নিজস্ব চিত্র।

বড়দিন বিশ্বের কাছে যিশু খ্রিস্টের জন্মদিন উদ্‌যাপনের দিন। আর দেব অধিকারীর অনুরাগীদের কাছে? একই দিনে যে তাঁরও জন্মদিন! প্রত্যেক বছর এই দিনে তাঁর থেকে ফেরত উপহার পান তাঁর ভক্তেরা। এ বছর সেই উপহার আরও বিশেষ হতে চলেছে। কেন? বহু বছর পরে পর্দায় অ্যাকশন হিরো হয়ে ফিরছেন তিনি। মঙ্গলবার দেবের ঘোষণা, পুজোয় নয়, শীতে আসছে তাঁর ‘খাদান’। সুজিত রিনো দত্তের এই ছবিতে ঠিক আগের মতো তাঁর জোরদার অ্যাকশন অবতার!

Advertisement

সবিস্তার জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল পরিচালকের সঙ্গে। তিনি বলেছেন, “দেব ঘোষণা করেছেন মানেই আমাদের ব্যস্ততা দ্বিগুণ। জোরকদমে সম্পাদনার কাজ চলছে।” তার মানে, শুটিং কি শেষ? সুজিত জানিয়েছেন, কিছু গানের দৃশ্য বাকি। সেটুকু বাদ দিয়ে ছবির ৯৫ শতাংশ শুটিং হয়ে গিয়েছে। ছবির গায়ক হিসাবে মুম্বইয়ের কুণাল গঞ্জাওয়ালা আর জুবিন নটিয়ালের নাম শোনা যাচ্ছে। দু’জনেই গাইবেন? হাসতে হাসতে পরিচালকের দাবি, “এর পর অরিজিৎ সিংহের নামও শোনা যাবে হয়তো। প্রকৃত ঘটনা, এখনও কারও নাম ঠিক হয়নি। ফলে, এ বিষয়ে এখনই কিছু বলতে পারব না।”

বুধবার মুক্তি পেয়েছে নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের পুজোর ছবি ‘বহুরূপী’র প্রাক্‌-টিজ়ার। বৃহস্পতিবার ‘খাদান’-এর টিজ়ার প্রকাশ্যে আনতে চলেছেন দেব। যদিও তাঁর ছবির প্রথম ঝলক মুক্তি পাওয়ার কথা ছিল ১৪ অগস্ট, স্বাধীনতা দিবসের আগের দিন। আর জি কর-কাণ্ডে উত্তপ্ত পরিস্থিতিতে তিনি ততক্ষণাৎ স্থগিত করে দেন সেটি। এ দিকে টিজ়ার-মুক্তির কথা ঘোষণা ইধিকা ভাগ করে নিতেই তিনি কৌতূহলের কেন্দ্রে। তাঁকেও কি সমান তালে নায়কের সঙ্গে অ্যাকশনে নামতে দেখা যাবে?

Advertisement

প্রশ্ন রাখতেই মুখে কুলুপ পরিচালকের। টলিউড বলছে, কয়লাখনি অঞ্চলের মধ্যবিত্ত পরিবারের উচ্চাকাঙ্ক্ষী মেয়ের চরিত্রে দেখা যাবে তাঁকে। অ্যাকশন নয়, নায়কের সঙ্গে উত্তাল প্রেমে পর্দা মাতাবেন তিনি। কথিত, কয়লাখনি অঞ্চল নাকি সারা ক্ষণ রাজনীতির লড়াইয়ে উত্তপ্ত। কোনও ভাবে মধ্যবিত্ত পরিবারের উচ্চাকাঙ্ক্ষী মেয়েটিও সেই লড়াইয়ে জড়িয়ে পড়বে? শোনা যাচ্ছে, পর্দায় সেই বেড়াজাল থেকে নাকি মুক্তি পাবেন না নায়িকাও।

সঙ্গে এমনও গুঞ্জন, পর্দার মেয়েটির দেখা স্বপ্ন সফল করতে নাকি এখন থেকেই ‘খাদান ২’-এর কথা ভাবতে শুরু করেছেন পরিচালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement