Deepika Padukone

দীপিকার মেয়ে কি খুব পেটুক হয়েছে! অনুরাগীদের জন্য কোন বার্তা রাখলেন নতুন মা?

এমন একটি ভিডিয়ো ভাগ করে নিয়ে দীপিকা আসলে কোন বার্তা দিতে চেয়েছেন, তা নিয়েই আপাতত ভাবিত অনুরাগীরা। আসলে যে কোনও নবজাতকের সুস্থতার এটাই লক্ষণ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৩
Share:

কেমন আছে দীপিকা-রণবীরের মেয়ে। ছবি: সংগৃহীত।

মেয়ে হয়েছে দীপিকা পাড়ুকোন, রণবীর সিংহের। গত ৮ সেপ্টেম্বর বাড়িতে নতুন সদস্য আসার পর থেকে সমাজমাধ্যমে তেমন ভাবে সক্রিয় নন দীপিকা বা রণবীর। কেমন কাটছে তাঁদের দিন, জানাননি দু’জনের কেউই। এর আগে একবার শুধু ইনস্টাগ্রামের বায়ো বদলে দীপিকা লিখেছিলেন ‘খাওয়ানো, ঢেকুর তোলানো, ঘুম পাড়ানো, আবার করো...’। বোঝাই গিয়েছিল আপাতত দীপিকার সমস্ত দিন কাটছে মেয়ের দিকে তাকিয়ে। এ বার মেয়ের খাওয়া নিয়েই কি প্রশ্ন তুলে ফেললেন অভিনেত্রী!

Advertisement

সোমবার সপ্তাহের প্রথম কাজের দিন সকাল সকাল ইনস্টাগ্রাম স্টোরিতে একটি রিল ভাগ করে নিয়েছেন দীপিকা। একটি ছোট ভিডিয়োয় লেখা, ‘যদি পূর্ণবয়স্ক মানুষ নবজাতকের মতো খাবার খেত’। ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক মহিলা সোফায় এলিয়ে ঘুমোচ্ছেন। হঠাৎই তাঁর ঘুম ভাঙছে এবং তিনি হাঁ করে দৌড়চ্ছেন। খাবারের সন্ধানে। হাঁ করেও রান্নাঘরে যাচ্ছেন, সেখানে খাবার তৈরি করছেন হাঁ করেই। তার পর টেবিলে বসে সামনে খাবারের থালা সাজিয়েও হাঁ করে রয়েছেন। ঠিক মতো তা মুখে তুলতে পারছেন না। অবশেষে যেই এক টুকরো খাবার মুখে দিয়েছেন অমনি ঢলে পড়ছেন ঘুমে। ঠিক যে ভাবে নবজাতক সব কিছু মুখে পুরে ফেলতে চায়, তেমনই।

এমন একটি ভিডিয়ো ভাগ করে নিয়ে দীপিকা আসলে কোন বার্তা দিতে চেয়েছেন, তা নিয়েই আপাতত ভাবিত অনুরাগীরা। আসলে যে কোনও নবজাতকের সুস্থতার এটাই লক্ষণ। ফলে দীপিকা-রণবীরের সন্তান যে সুস্থ তার ইঙ্গিত দিচ্ছে মায়ের এই অভিজ্ঞতা। পাশাপাশি বেশ বোঝা যাচ্ছে দীপিকা এখন ঠিক কতখানি ব্যস্ত।

Advertisement

চলতি বছরে জানুয়ারি মাসেই বাড়িতে নতুন অতিথি আগমনের সুখবর দিয়েছিলেন রণবীর সিংহ। সেপ্টেম্বরেই যে সে আসতে চলেছে তার ইঙ্গিত ছিল। গত ৮ সেপ্টেম্বর দীপিকা এক সুস্থ কন্যাসন্তানের জন্ম দেন। রণ-দীপ নিজেরাই সমাজমাধ্যমে ঘোষণা করেছিলেন সে কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement