Deepika Padukone-Ranveer Singh

মা হওয়ার পরেই বড় পদক্ষেপ! দীপিকা-রণবীরের জীবনে বিলাসবহুল পরিবর্তন

সন্তান জন্মের পরেই জীবনে বড় পরিবর্তন আনতে চলেছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ। কোন সিদ্ধান্ত নিলেন তারকা জুটি?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:১১
Share:

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ। ছবি: সংগৃহীত।

সদ্য সংসারে এসেছে নতুন সদস্য। সন্তান জন্মের পরেই জীবনে বড় পরিবর্তন আনতে চলেছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ। ঠিকানা বদল করছেন তারকা দম্পতি। মুম্বইয়ের বান্দ্রায় একটি বহুতলে নতুন ফ্ল্যাট কিনলেন দীপিকা ও রণবীর। ৮ সেপ্টেম্বর দক্ষিণ মুম্বইয়ের এক হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন দীপিকা। তার ঠিক ক’দিন পরেই অর্থাৎ ১২ সেপ্টেম্বর এই নতুন বাড়ির রেজিস্ট্রেশন করেছেন তারকা দম্পতি।

Advertisement

জানা গিয়েছে, রণবীরের মা অঞ্জু ভবনানির বাড়ির পাশেই এই নতুন ফ্ল্যাট কিনেছেন তাঁরা। সাগর রেশম আবাসনের ১৫ তলায় এই ফ্ল্যাট কিনেছেন তাঁরা। মুম্বই শহরে এই বহুতল খুবই বিলাসবহুল বলে পরিচিত। এই বহুতল থেকে সমুদ্র দেখা যায় বলেও জানা গিয়েছে। তাই দামও আকাশছোঁয়া। ১৭.৮ কোটি টাকা দিয়ে এই নতুন ফ্ল্যাট কিনেছেন দীপিকা-রণবীর।

এই ফ্ল্যাটের আয়তন ১৮৪৫ বর্গফুট। এই এলাকায় প্রতি বর্গফুটের দাম ৯৬,৪০০ টাকা। কয়েক বছর আগে বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডে আরও একটি বিলাসবহুল বাড়ি কিনেছিলেন দীপিকা-রণবীর। ১১,২৬৬ বর্গফুটের এই বাড়ি ছিল শাহরুখ খানের বাড়ি ‘মন্নত’-এর কাছে। সমুদ্রমুখী এই বাড়ি আয়তনে ১১,২৬৬ বর্গফুট। এছাড়াও ১৩০০ বর্গফুটের একটি অতিরিক্ত জায়গাও রয়েছে সেই বাড়ির সঙ্গে। চারটি তল নিয়ে এই বাড়ি। ১০০ কোটি টাকা দিয়ে এই বাড়ি কিনেছিলেন তারকা জুটি।

Advertisement

২০২১ সালে আলিবাগেও একটি বাড়ি কেনেন তাঁরা। এই বাড়ির দাম ২২ কোটি টাকা। ফেব্রুয়ারি মাসে দীপিকা ও রণবীর ঘোষণা করেছিলেন, সেপ্টেম্বর মাসে তাঁদের সংসারে আসছে নতুন সদস্য। গণেশ চতুর্থী উপলক্ষে সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিতে যান তাঁরা। তার পরের দিনই হাসপাতালে ভর্তি হন দীপিকা। ৮ সেপ্টেম্বর অভিনেত্রীর কোলে আসে প্রথম সন্তান। নতুন মা-বাবাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বলিউডের তারকারা ও তাঁদের অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement