Entertainment Nees

রাজামৌলির প্রস্তাব ফিরিয়ে দিলেন আলিয়া?

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, পরবর্তী ছবির জন্য প্রাথমিক ভাবে পরিণীতি চোপড়া এবং আলিয়া ভট্টের কথা ভেবেছিলেন রাজামৌলি। কর্ণ জোহরের মাধ্যমে আলিয়ার সঙ্গে যোগাযোগও করেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০১৯ ১৬:৫০
Share:

রাজামৌলি এবং আলিয়া।

পরিচালনা তিনি আগেও করেছেন। তবে ‘বাহুবলী’র মাধ্যমে প্রবল খ্যাতি পেয়েছেন। তিনি অর্থাত্ এস এস রাজামৌলি। আগামী ছবিতে একই সঙ্গে রাম চরণ এবং জুনিয়র এনটিআর-কে কাস্ট করেছেন পরিচালক। সেই ছবির নায়িকা হিসেবে নাকি আলিয়া ভট্টকে চেয়েছিলেন। তবে আলিয়া নাকি রাজামৌলির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

Advertisement

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, পরবর্তী ছবির জন্য প্রাথমিক ভাবে পরিণীতি চোপড়া এবং আলিয়া ভট্টের কথা ভেবেছিলেন রাজামৌলি। কর্ণ জোহরের মাধ্যমে আলিয়ার সঙ্গে যোগাযোগও করেন তিনি। কিন্তু আলিয়া নাকি এতটাই বেশি পারিশ্রমিক চেয়েছিলেন, রাজামৌলি প্রাথমিক ভাবে পিছিয়ে যান।

যদিও পরে আলিয়ার চাহিদা মতো পারিশ্রমিক দিতে রাজি হয়েছিলেন রাজামৌলি। তখন ব্যস্ততার কারণে সেই প্রস্তাব নাকি ফিরিয়ে দিয়েছেন আলিয়া। যদিও এ নিয়ে প্রকাশ্যে এখনও পর্যন্ত কোনও পক্ষই মুখ খোলেননি। তবে আলিয়ার এই ব্যবহারকে অপেশাদার মনে করছেন কোনও কোনও মহল।

Advertisement

দেখুন, সিনেমার জুটিদের নিয়ে কিছু প্রশ্ন

আরও পড়ুন, ভুয়ো নাম ব্যবহার করেছিলেন বিরাট! ফাঁস করলেন অনুষ্কা

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement