Shakib Khan

শাকিবকে নিয়ে দড়ি টানাটানি! বুবলীর ‘স্বামী’ সম্বোধন, পাল্টা প্রতিক্রিয়া প্রথম স্ত্রী অপুর

শাকিব-অপু-বুবলী এই ত্রয়ীর সম্পর্কের সমীকরণ নিয়ে নানা মুনির নানা মত। সম্প্রতি বুবলী অভিনেতাকে নিজের ‘স্বামী’ বলতেই খেপে গেলেন প্রথম স্ত্রী!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২৪ ১৯:২০
Share:

(বাঁ দিক থেকে) বুবলী, শাকিব খান, অপু বিশ্বাস। ছবি: সংগৃহীত।

এক দিকে অপু বিশ্বাস, অন্য দিকে বুবলী। দু’জনেই শাকিব খানের প্রাক্তন স্ত্রী। যদিও এই দুই নায়িকার দাবি অবশ্য অন্য। সম্পর্ক নিয়ে টালমাটাল অবস্থা এই তিন জনের। তবু সম্পর্কেই রয়েছেন বলে দাবি নায়কের দুই স্ত্রীর। তাঁদের সম্পর্ক আদৌ আছে না কি নেই, তা নিয়েও বিস্তর জলঘোলা। যদিও ক্যামেরার সামনে শাকিব খানের প্রশংসা অপু বিশ্বাসের কণ্ঠে। এক সময় স্বামী ও শ্বশুরবাড়িকে একাধিক ব্যাপারে দোষারোপ করেছিলেন। তবে, পরিস্থিতি বদলেছে। বুবলী ও তাঁর সন্তান শেহজাদ খান বীরের কথা প্রকাশ্যে আসতেই শাকিবের সঙ্গে সম্পর্ক ভাল হয় অপুর। যদিও শাকিব-অপু-বুবলী, এই ত্রয়ীর সম্পর্কের সমীকরণ নিয়ে নানা মুনির নানা মত। দুই পক্ষেরই দাবি, দু’জনের সঙ্গেই নাকি ভাল সম্পর্ক শাকিবের। যদিও বুবলী প্রসঙ্গে অভিনেতা জানিয়ে দেন, তাঁর সঙ্গে আর কোনও সম্পর্ক নেই। তবু এ বার শাকিবকে ‘স্বামী’ বলে সম্বোধন করতেই সঙ্গে সঙ্গে ‘হা হা’ রিয়্যাক্ট করলেন অপু।

Advertisement

ইদে বাংলাদেশে শাকিবের ‘তুফান', অন্য দিকে বুবলী অভিনীত ‘রিভেঞ্জ’ মুক্তি পায়। তবে ‘তুফান’-এর সামনে টিকতে পারেনি বুবলীর ‘রিভেঞ্জ’ ছবিটি। তার পর থেকেই বুবলীর ছবির পরিচালক মোহাম্মদ ইকবাল নানা বিরূপ কথা বলেন, রায়হান রাফী পরিচালিত ‘তুফান’কে নিয়ে। বুবলীর ছবি্র পরিচালক অভিযোগ করেন, স্ত্রী হিসেবে পরোক্ষ ভাবে শাকিবের ‘তুফান’ ছবিটির পাশে দাঁড়ান বুবলী। সেই কারণে নিজের ছবি ‘রিভেঞ্জ’-এর প্রচারে যাননি তিনি। যদিও পরিচালকের এমন অভিযোগের কড়া জবাব দিয়েছেন বুবলী। তিনি জানিয়েছেন, তাঁর ছবির প্রতি তিনি দায়িত্বশীল, সে কারণে সংবাদিক সম্মেলেনে ও গণমাধ্যমের নানা অনুষ্ঠানে ‘রিভেঞ্জ’ নিয়ে কথা বলেছেন।

এর পর শাকিব প্রসঙ্গে বুবলী বাংলাদেশের সংবাদমাধ্যমকে বলেন, ‘‘আমার পরিবার, সহশিল্পী, স্বামী, যে নামেই বলুন, সব সম্পর্কের ঊর্ধ্বে সে আমার সন্তানের বাবা। তাকে নিয়ে যদি কোনও ব্যক্তি অসম্মানজনক মন্তব্য করেন, আমি অবশ্যই সে ব্যক্তিকে এড়িয়ে চলব। তাই যে দিন থেকে দেখলাম, শাকিব খানকে নিয়ে ইকবাল ভাই আপত্তিকর মন্তব্য শুরু করলেন, তখন থেকেই আমি তাঁকে এড়িয়ে চলি।’’

Advertisement

নিজের ফেসবুক অ্যাকাউন্টে বুবলীর এই মন্তব্যের অংশটি পোস্ট করেন অপু। তাতে 'হা হা' ইমোজি দেন। কিন্তু, পোস্টটি করার দু-মিনিটের মুছেও দেন। তার পর অপু লেখেন,‘‘ভুল করে পেজে পোস্ট হয়ে যায়। এইটা আমার পেজের জন্য উপযোগী নয়। পেজ অ্যাকটিভ ছিল, খেয়ালই করতে পারিনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement