Shilpa Shetty

গুলিবিদ্ধ গোবিন্দকে দেখতে গিয়ে মেজাজ হারালেন শিল্পা শেট্টি! হাসপাতালের বাইরেই তরজা

বৃহস্পতিবার মুম্বইয়ে জুহুর একটি হাসপাতালে গোবিন্দকে দেখতে গিয়েছিলেন শিল্পা শেট্টি। সেখানে গিয়ে কেন চটে গেলেন অভিনেত্রী?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৪ ২০:১১
Share:

গোবিন্দ ও শিল্পা শেট্টি। ছবি: সংগৃহীত।

নিজের বন্দুক থেকেই অতর্কিতে গুলি চালিয়ে অঘটনের মুখে পড়েন গোবিন্দ। রক্তারক্তি অবস্থায় তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। অনেকটা রক্তক্ষরণ হওয়ায় আইসিইউ-তে রাখা হয় তাঁকে। বৃহস্পতিবার মুম্বইয়ে জুহুর একটি হাসপাতালে অভিনেতাকে দেখতে গিয়েছিলেন শিল্পা শেট্টি। সেখানে গিয়ে মেজাজ হারালেন অভিনেত্রী।

Advertisement

হাসপাতালের বাইরে তখন ছবিশিকারিদের ভিড়। গাড়ি থেকে নেমে আসতেই শিল্পাকে ঘিরে ধরেন তাঁরা। বহু ক্ষণ ধরেই তাঁরা শিল্পার আসার অপেক্ষায় ছিলেন। তাই শিল্পা পৌঁছতেই তাঁকে ক্যামেরাবন্দি করতে উদ্যত হন ছবিশিকারিরা। অন্য দিকে শিল্পাও হন্তদন্ত হয়ে হাসপাতালে প্রবেশ করছিলেন সহ-অভিনেতাকে দেখার জন্য। কিন্তু ছবিশিকারিরা পথ আটকাতেই সমস্যার সূত্রপাত। চটে যান শিল্পা।

হাসপাতালে ছবিশিকারিদের ক্যামেরার সামনেই তিনি মেজাজ হারান। তাঁদের উদ্দেশে বলেন, “এটাও কি ছবি তোলার জায়গা!” এই মন্তব্য করেই তড়িঘড়ি হাসপাতালের ভিতরে চলে যান তিনি। এই মুহূর্তের ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয় নিমেষে। নেটাগরিকের একাংশ মনে করছেন, এ ক্ষেত্রে শিল্পার মাথা গরম করার যথেষ্ট কারণ রয়েছে।

Advertisement

উল্লেখ্য, অস্ত্রোপচার করে শরীর থেকে গুলি বার করা হয়েছে গোবিন্দের। মঙ্গলবার কলকাতায় আসার কথা ছিল অভিনেতার। নিজের সঙ্গে সব সময় লাইসেন্সপ্রাপ্ত বন্দুক রাখেন তিনি। রওনা দেওয়ার আগে বন্দুকটি দেখার সময় তাঁর হাত থেকে পড়ে যায় সেটি। তখনই বন্দুক থেকে গুলি এসে লাগে তাঁর পায়ে।

ঘটনার কিছু ক্ষণের মধ্যেই অডিয়ো বার্তায় গোবিন্দ বলেন, “হ্যাঁ, আমার গুলি লেগেছিল। সেই গুলি বার করা হয়েছে। আমার পরিবার, আমার মা-বাবার আশীর্বাদে এখন ভাল আছি। আপনাদের সকলের প্রার্থনার জন্য ধন্যবাদ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement