Imran Khan

‘টাকা পাচ্ছেন কোথা থেকে’, কটাক্ষের শিকার ইমরান, পাল্টা জবাব দিলেন অভিনেতা

বলিউডে থেকে দীর্ঘ বিরতি। উপার্জন নিয়ে কটাক্ষ করা হল ইমরান খানকে। পাল্টা জবাব দিলেন অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২৪ ১৮:১৯
Share:

ইমরান খান। ছবি: সংগৃহীত।

সম্প্রতি অভিনেতা ‘জানে তু ইয়া জানে না’ খ্যাত অভিনেতা ইমরান খান সমাজমাধ্যমে তাঁর নিজের ডিজ়াইন করা বাড়ির ছবি পোস্ট করেছিলেন। অভিনেতা জানিয়েছিলেন, যে দীর্ঘ দিন ধরে বাড়িটি তিনি তৈরি করেছেন। কিন্তু অভিনেতা ছবি পোস্ট করতেই কটাক্ষের শিকার হয়েছেন। তবে চুপ করে না থেকে পাল্টা উত্তরও দিয়েছেন তিনি।

Advertisement

শনিবার ইনস্টাগ্রামে তাঁর নির্মীয়মাণ বাড়িটির বেশ কিছু ছবি পোস্ট করেন ইমরান। সেই সঙ্গে এই বাড়ি নিয়ে তাঁর ভাবনার কথাও জানান অভিনেতা। তার পরেই পোস্টের নীচে এক জন নেটাগরিক লেখেন, ‘‘আপনি কোথা থেকে টাকা পাচ্ছেন?’’ সাধারণত সমাজমাধ্যমের নেতিবাচক মন্তব্য তারকাদের একাংশ এড়িয়ে চলেন। কিন্তু এ ক্ষেত্রে ইমরান সরাসরি ওই ব্যক্তিকে জবাব দিয়েছেন। অভিনেতা লেখেন, ‘‘২০০০ সালের আশপাশে আমি বেশ কিছু ছবিতে অভিনয় করেছিলাম।’’ ইমরানের উত্তর দেখে সমাজমাধ্যমে অনেকেই অভিনেতার প্রশংসা করেছেন। কেউ লিখেছেন, ‘‘আপনি ন্যায্য কথাই বলেছেন।’’ আবার কারও কথায়, ‘‘আপনার রসবোধ সত্যিই উঁচুদরের।’’

২০০৮ সালে বলিউডে পা রাখেন ইমরান। তার পর কয়েকটি ছবি করার পর ইন্ডাস্ট্রি থেকে বিরতি নেন তিনি। শোনা যাচ্ছে, দীর্ঘ সময় পর এ বার ইমরান বলিউডে প্রত্যাবর্তন করতে চলেছেন। আর প্রত্যাবর্তনের জন্য তিনি নাকি ওয়েব সিরিজ়কে বেছে নিয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement