Celeb Gossip

ব্যবসায়ী প্রেমিক সুদূর অতীত, গোপনে এক নায়কের জন্য মন পুড়ছে নায়িকার!

দক্ষিণ কলকাতায় নিজের জন্য নতুন ফ্ল্যাট কিনেছেন নায়িকা। সেখানে নাকি সকলের অবাধ আসা-যাওয়া।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৪ ১৭:২০
Share:

প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত।

পুজোয় চাই নতুন কিছু। পুজোয় কি নতুন প্রেমও চাই? অন্তত এই নায়িকা যে তেমনই বলছেন। এক ব্যবসায়ীর সঙ্গে দিব্যি প্রেমে ছিলেন। তাঁর বিপণির মুখও হয়েছিলেন। উপার্জনের পাশাপাশি পুজোয় নতুন জামা, থুড়ি নিত্য নতুন শাড়ি পেতেন। সে সব না, দুম করে নাকি সম্পর্কে দাঁড়ি টেনে দিয়েছেন। পুজোর আগে আগেই। ভাবছেন, প্রাক্তনের বিরহেই বুঝি দিন কাটছে তাঁর? একেবারেই না। এক দিকে, একের পর এক বড় প্রযোজনা সংস্থার ছবি করছেন। অন্য দিকে, নতুন প্রেমে নাকি সাড়াও দিয়েছেন।

Advertisement

আজ্ঞে হ্যাঁ। এক প্রেম যেতে না যেতেই মদনদেবের কৃপায় নতুন প্রেম হাজির। নায়িকা তাই নিয়ে বেশ রসেবশে রয়েছেন। কখনও নিজের শহরে সেই প্রেম ডানা মেলছে। কখনও বিদেশের মাটিতে। নতুন প্রেমিক নাকি বিবাহিত, এক সন্তানের জনক। সব মিলিয়ে জমাটি ব্যাপার। খবর ছড়াতেই চুপ বসে নেই নিন্দকেরাও। ইন্ডাস্ট্রি বলছে, নায়িকা নাকি আধুনিক মনের মানুষ। কোনও ছুতমার্গ নেই।

তিনি দক্ষিণ কলকাতায় নিজের জন্য নতুন ফ্ল্যাট কিনেছেন। সেখানে সকলের অবাধ আসা-যাওয়া। অনেকে নাকি বলছেন, আগের প্রেমিক ভাল ছিলেন। ঝাড়া হাত-পা ছিলেন। বৌয়ের সঙ্গে বিচ্ছেদের পর এই নায়িকাই তাঁর জীবনের সব হয়ে উঠেছিলেন। রয়েসয়ে থাকলে কালেদিনে তিনিই রাজরানি হয়ে উঠতেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement