Aryan Khan dating rumour

আরিয়ানের বাহুডোরে অন্য নারী, ব্রাজিলের প্রেমিকা নয়! ভিডিয়ো ছড়াতেই প্রশ্ন, ‘কে এই রহস্যময়ী?’

যে ভিডিয়োটি ছড়িয়ে পড়েছে, সেখানে দেখা যাচ্ছে অন্য এক তরুণীর সঙ্গে নাচছেন আরিয়ান। শাহরুখ-পুত্রের বাহুডোরে কে এই রহস্যময়ী, তা নিয়ে নতুন জল্পনা তৈরি হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৪ ১৮:২২
Share:

আরিয়ান খান। ছবি: সংগৃহীত।

ব্রাজিলের অভিনেত্রী তথা মডেল লারিসা বনেসির সঙ্গে সম্পর্কের গুঞ্জন শাহরুখ-পুত্র আরিয়ান খানের। লারিসার সঙ্গে নাকি সম্পর্কে আছেন আরিয়ান। রবিবার একই পার্টিতে দু’জন যাওয়ায় সেই জল্পনা আরও ঘনায়। কিন্তু পার্টির একটি ভিডিয়ো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই ঘটনা অন্য দিকে মোড় নিল।

Advertisement

রবিবার মুম্বইয়েক এক পার্টিতে গিয়েছিলেন আরিয়ান। সেই একই পার্টি উপস্থিত ছিলেন লারিসাও। দু’জনকেই পার্টিতে প্রবেশ করতে দেখা গিয়েছিল। কিন্ত যে ভিডিয়োটি ছড়িয়ে পড়েছে, সেখানে দেখা যাচ্ছে অন্য এক তরুণীর সঙ্গে নাচছেন আরিয়ান। শাহরুখ-পুত্রের বাহুডোরে কে এই রহস্যময়ী, তা নিয়ে নতুন জল্পনা তৈরি হয়েছে। প্রশ্ন উঠছে, তা হলে কি লারিসার সঙ্গে সম্পর্ক নেই আরিয়ানের? তারকা-পুত্রের গোপন প্রেমিকা কি এই নতুন নারী?

আরিয়ান এ দিন একটি কার্গো প্যান্ট ও তার উপর কালো টিশার্ট পরেছিলেন। কালো টিশার্টের উপর ছিল নীল ডেনিম জ্যাকেট। একই ধরনের পোশাকে এ দিন দেখা যায়, লারিসাকেও। তিনি পরেছিলেন কালো ক্রপ টপের উপর নীল ডেনিম ও শর্টস। নেটাগরিকের ধারণা ছিল, রং মিলিয়েই পোশাক পরেছেন আরিয়ান ও লারিসা। কিন্তু ভিডিয়োয় দেখা গেল অন্য নারীকে! তিনি তাহলে কে?

Advertisement

আরিয়ান বরাবরই নিজের ব্যক্তিগত জীবন খুব একটা প্রকাশ্যে আনেন না। আপাতত তিনি নাকি তাঁর প্রথম পরিচালিত ছবি নিয়ে ব্যস্ত। প্রথম কাজের জন্য নিয়মিত বাবা শাহরুখ খানের থেকে পরামর্শও নিচ্ছেন তিনি। কিন্তু তারকা পুত্রের বাহুডোরে কোন রহস্যময়ী ধরা দিলেন, তা সময়ই বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement