Anant Ambani Radhika Merchant Wedding

অনন্ত-রাধিকার ‘সঙ্গীতে’ জাস্টিন বিবার, এক দিনের অনুষ্ঠানে কত পারিশ্রমিক নেবেন গায়ক?

৫ জুলাই অম্বানীদের মুম্বইয়ের বাড়িতেই বসবে অনন্ত-রাধিকার সঙ্গীতের অনুষ্ঠান। সেখানে গান গাইতে এসে কত কোটি নিচ্ছেন পপ তারকা জাস্টিন বিবার?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৪ ১৭:৪৪
Share:

(বাঁ দিকে) রাধিকা মার্চেন্ট এবং অনন্ত অম্বানী। জাস্টিন বিবার (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

গত চার মাস ধরে চলছে অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের প্রাক্-বিবাহ অনুষ্ঠান। প্রথমে জামনগরে, তার পর ইটালিতে জলপথে হয়েছে অনুষ্ঠান। এ বার বিয়ের পালা। সমাজমাধ্যম হোক কিংবা বি-টাউন, সর্বত্র এখন একটাই চর্চা!

Advertisement

আগামী ১২ জুলাই চার হাত এক হবে অনন্ত ও রাধিকার। এর মধ্যেই কাশী বিশ্বনাথ মন্দিরে গিয়ে বিয়ের প্রথম নিমন্ত্রণপত্রটি মহাদেবকে উৎসর্গ করেছেন মুকেশ-পত্নী নীতা অম্বানী। তার পর থেকেই শুরু হয়ে গিয়েছে বিয়ের নিমন্ত্রণপত্র বিলির পালা। বুধবার ছিল প্রাক্‌-বিবাহ ‘মেমারু’ অনুষ্ঠানটি। ৫ জুলাই অম্বানীদের মুম্বইয়ের বাড়িতেই হবে সঙ্গীতের অনুষ্ঠান। সেখানেই গান গাইতে আসছেন পপ তারকা জাস্টিন বিবার। মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্রের বিয়েতে গান গাইতে এসে কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন জাস্টিন?

অম্বানীদের বাড়ির বিয়ে মানেই জাঁকজমকপূর্ণ আয়োজন, কোটি কোটি টাকা খরচ করেন বিশ্বের খ্যাতনামী তারকাদের নিয়ে আসেন তাঁরা। জামনগরের অনুষ্ঠানে গাইতে আসেন রিহানা। এ ছাড়াও মঞ্চ মাতাতে দেখা যায় দিলজিৎ দোসাঞ্জকে। তার পর ইটালির অনুষ্ঠানে বিপুল অঙ্কের টাকা খরচ করে মঞ্চে নিয়ে আসেন শাকিরা, কেটি পেরি, পিট বুলের মতো তারকাদের। এ বার গাইতে আসছেন জাস্টিন বিবার। তিনি নাকি প্রায় ৮৩ ক‌োটি টাকা নিচ্ছেন। অনন্তের বোন ইশার বিয়ের সময় গাইতে আসেন বিয়োন্সে। সেই সময় তিনি প্রায় ৩৩ কোটি টাকা নিয়েছিলেন। তবে সব তারকাকে ছাপিয়ে গেলেন জাস্টিন।

Advertisement

বিদেশের মাটিতে প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান হলেও জানা গিয়েছে, বিয়ে হবে জিয়ো ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে। বিয়ের পরের দিন শুভ আশীর্বাদ। তার পরের দিন মঙ্গল উৎসব অর্থাৎ রিসেপশন পার্টি। সব ক’টি অনুষ্ঠান হবে সেখানেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement