viral video

শূন্যে ঝুলতে গিয়ে বিপত্তি! কপিলের শোয়ে সংজ্ঞা হারান শিল্পী, দেখে কী করলেন অক্ষয়?

অক্ষয়ের ভিডিয়ো ভাইরাল। শূন্যে ঝুলে থাকা শিল্পীকে বাঁচাতে পদক্ষেপ করলেন অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৪ ১২:৪৩
Share:

অক্ষয় কুমার। — ফাইল চিত্র।

ফিটনেস এবং স্টান্টের প্রশ্ন উঠলে অক্ষয় কুমার সেখানে সব সময় এগিয়ে থাকেন। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে একটি ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে, কমেডিয়ান কপিল শর্মার শোয়ে এক জন শিল্পী শুটিংয়ের মাঝে সংজ্ঞা হারান। তাঁকে বাঁচাতে ছুটে আসেন অক্ষয় (ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

অক্ষয়ের যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে, শুটিং ফ্লোরে আলি আসগর (কপিলের শোয়ের ‘দাদি’ চরিত্রে অভিনয় করতেন) কেব্‌লের সাহায্যে শূন্যে ঝুলে রয়েছেন। তাঁর পাশে আর এক জন শিল্পীও ঝুলে রয়েছেন। কিন্তু হঠাৎই তিনি সংজ্ঞা হারিয়ে পিছনের দিকে ঢলে পড়েন। আলি চিৎকার করে তাঁকে সাহায্য করার চেষ্টা করেন। কিন্তু কেবলে ঝুলে থাকায় তিনি তা পারেননি। ছুটে আসেন অক্ষয়। এসেই তিনি ওই শিল্পীকে জড়িয়ে মাটিতে নামিয়ে নেন।

অক্ষয়ের ভিডিয়োটি সাম্প্রতিক কি না, তা স্পষ্ট নয়। তবে অভিনেতার পদক্ষেপের প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীদের একাংশ। কেউ লিখেছেন, ‘‘অক্ষয় ভদ্রলোককে সঠিক সময়ে রক্ষা করেছেন। তা না হলে বিপদ হতে পারত।’’ আবার কারও কথায়, ‘‘একেই বলে বাস্তবের খিলাড়ি।’’ আবার কেউ কেউ ভিডিয়োটি দেখে শিল্পীদের এই ধরনের স্টান্ট করার ক্ষেত্রে সুরক্ষা নিয়ে প্রশ্ন তুলেছেন।

Advertisement

সম্প্রতি মুক্তি পেয়েছে অক্ষয় অভিনীত ছবি ‘সরফিরা’। ছবিতে অক্ষয়ের অভিনয় দর্শকের পছন্দ হয়েছে। এর পর তাঁকে রোহিত শেট্টি পরিচালিত ‘সিংহম আগেন’ ছবিতে দেখা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement