Sohini-Shovan Wedding

‘যা হয়েছে স্বস্তিকার জন্য ভাল’! শোভন-সোহিনীর বিয়ের পর মন্তব্য অভিষেকের, আর কী জানালেন?

শোভনের প্রাক্তন স্বস্তিকার পাশে দাঁড়ালেন সোহিনীর ভাল বন্ধু পোশাকশিল্পী অভিষেক রায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৪ ১৩:৫৫
Share:

(বাঁ দিক থেকে) স্বস্তিকা দত্ত, শোভন গঙ্গোপাধ্যায়, সোহিনী সরকার, অভিষেক রায়। গ্রাফিক : সনৎ সিংহ।

২০২৩ সালের ১৫ জুলাই দেখা হয়েছিল। সেই প্রথম দেখার বর্ষপূর্তিতেই বিবাহবন্ধনে আবদ্ধ হলেন সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায়। যদিও এর আগে বেশ কয়েক বার সম্পর্কে জড়িয়েছিলেন দু’জনে। এক দিকে রণজয় বিষ্ণুর সঙ্গে সোহিনী সরকারের প্রেম ছিল চর্চায়। অন্য দিকে অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে শোভনের প্রেম। আচমকাই দু’জনে দুই প্রেমের সম্পর্ক থেকে বেরিয়ে আসেন। তার পরই নতুন জীবন শুরু করেন শোভন-সোহিনী। সোমবার ধুমধাম করেই বিয়ে হল গায়ক ও অভিনেত্রীর। তবে এই বিয়ে দেখে শোভনের প্রাক্তন স্বস্তিকার পাশে দাঁড়ালেন সোহিনীর ভাল বন্ধু পোশাকশিল্পী অভিষেক রায়।

Advertisement

শোভন-সোহিনীর বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই স্বস্তিকার সঙ্গে ছবি দিয়ে অভিষেক লেখেন, ‘‘তোমার জন্য খুব খুশি। যেটা হয় ভালর জন্য হয়।’’ হঠাৎ এমন মন্তব্য কি শোভনকে খোঁচা দিয়েই করলেন অভিষেক?

এই প্রসঙ্গে টলিপাড়ার খ্যাতনামী এই পোশাক শিল্পী আনন্দবাজার অনলাইনকে বলেন, “আমি আসলে স্বস্তিকার জন্য খুব খুশি। আগামী জীবন ওঁর ভাল হবে। আসলে আমার সূত্রেই শোভন-স্বস্তিকার দেখা হয়েছিল। সেই জন্যই আমার মনে হয় যা হয়েছে স্বস্তিকার জন্য ভাল। আমাকে ও ভাইফোঁটা দেয় তো, তাই বড় দাদার মতোই আগলে রাখতে চাই। জীবনে বড় কোনও ভুল যে হয়নি সেটাই বলতে চেয়েছি।”

Advertisement

যদিও এক সময় সোহিনীর ঘনিষ্ঠ বন্ধু ছিলেন অভিষেক। তবে কি শোভনকে বিয়ে করতেই সেই বন্ধুত্বে ছেদ পড়ল? অভিষেক অবশ্য জানান, সোহিনী এখনও তাঁর ভাল বন্ধু। যদিও বিয়েতে নিমন্ত্রণ পাননি তিনি। অভিষেকের কথায়, ‘‘সোহিনীর আমার এখনও ভাল বন্ধু, ওর সঙ্গে সুসম্পর্ক আমার। ওকে নিয়ে কোনও অভিযোগ নেই। ও ভাল মানুষ। বিয়েতে নিমন্ত্রণ করেননি সেটা ওদের ব্যাপার।’’

যদিও এই মুহূর্তে শহরে নেই স্বস্তিকা। ক’টা দিন বিরতি নিয়ে ঘুরতে গিয়েছেন অভিনেত্রী। অল্প কয়েক দিনের মধ্যেই ফিরবেন শহরে। এই সময়টা নিজের পরিবারের সঙ্গেই কাটাতে চাইছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement