Vikram Chatterjee R Madhavan

বলিউডের শুভেচ্ছায় ভাসছেন বিক্রম, ববির পর অভিনন্দন জানালেন মাধবন

মাধবন অভিনীত ‘মারা’ ছবিটি বাণিজ্যসফল ছবি। সেই ছবিরই বাংলা রিমেকে অভিনয় করেছেন বিক্রম চট্টোপাধ্যায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২৪ ২২:০৭
Share:

(বাঁ দিকে) বিক্রম চট্টোপাধ্যায় এবং আর মাধবন (ডান দিকে)। —ফাইল চিত্র

বিক্রম চট্টোপাধ্যায়ের বৃহস্পতি তুঙ্গে? তাঁর আগের ছবি ‘পারিয়া’ বক্স অফিস এবং দর্শক-সমালোচকদের মধ্যে ভাল সাড়া ফেলেছিল। ওই ছবির জন্য শুভেচ্ছা জানিয়েছিলেন বলিউড অভিনেতা ববি দেওল। এ বার, বিক্রমের আগামী ছবি ‘সূর্য’র জন্য তাঁকে আগাম অভিনন্দন জানালেন আর মাধবন। আগামী ১৯ জুলাই শিলাদিত্য মৌলিক পরিচালিত ছবিটি মুক্তি পাচ্ছে। তার আগে জাতীয় স্তরের অভিনেতার কাছ থেকে শুভেচ্ছাবার্তা পেয়ে আপ্লুত বিক্রম। তিনি জানিয়েছেন, মাধবনের অভিনন্দন বার্তা ছবিমুক্তির আগে তাঁকে সাহস জোগাচ্ছে। একই সঙ্গে তাঁর দায়িত্বও বাড়িয়ে দিয়েছে।

Advertisement

মাধবন অভিনীত ‘মারা’ ছবিটি বাণিজ্যসফল। সেই ছবিরই বাংলা রিমেক ‘সূর্য’। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বিক্রম চট্টোপাধ্যায়। অর্থাৎ, তিনি মাধবনের জুতোয় পা গলিয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় সে কথা উল্লেখ করে মাধবন এক্স (সাবেক টুইটার)-এ বিক্রমের উদ্দেশে একটি ভিডিয়োবার্তা পোস্ট করেন। সেখানে অভিনেতা বলেন, “‘মারা’ ছবিটি আমার মনের গভীরে রয়েছে। এই ছবিতে নায়ক চরিত্রে অভিনয় করেছিলাম। ওই চরিত্রটিও আমার খুব প্রিয়। সেই ছবি বাংলায়। আমার চরিত্রে বিক্রম। তাঁকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। আশা, ছবিটি সবার ভাল লাগবে।” অভিনেতা শুভেচ্ছা জানান পরিচালক শিলাদিত্য ও ছবির প্রযোজক প্রদীপ চক্রবর্তীকেও।

শিলাদিত্য এই ছবিতে বিক্রমের বিপরীতে বেছে নিয়েছেন মধুমিতা সরকার ও দর্শনা বণিককে। সেই অনুযায়ী, উমা চরিত্রে দেখা যাবে মধুমিতাকে। অন্য দিকে, দিয়া চরিত্রে রয়েছেন দর্শনা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement