প্রাক্তন প্রেমিক শাহিদকে আলিঙ্গন করলেন প্রিয়ঙ্কা!

বহু দিন কথা বন্ধ দু’জনের। পারতপক্ষে মুখোমুখিও হতে চান না প্রাক্তন এই দুই লভ-বার্ডস। কিন্তু, আইফার মঞ্চে হঠাৎ কী হল শহিদ কপূর আর প্রিয়ঙ্কা চোপড়ার? এক সময় নাকি জমিয়ে প্রেম করতেন তাঁরা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৭ জুন ২০১৬ ১৭:৪৫
Share:

বহু দিন কথা বন্ধ দু’জনের। পারতপক্ষে মুখোমুখিও হতে চান না প্রাক্তন এই দুই লভ-বার্ডস। কিন্তু, আইফার মঞ্চে হঠাৎ কী হল শহিদ কপূর আর প্রিয়ঙ্কা চোপড়ার? এক সময় নাকি জমিয়ে প্রেম করতেন তাঁরা। তার পর ভেঙেও যায় সেই সম্পর্ক। এখন দু’জনের চলার পথ ভিন্ন। এ দিকে নায়িকা হলি-বলি সামলাচ্ছেন জোর কদমে। অন্য দিকে, নায়কও কম যান না। একের পর এক দুর্দান্ত অভিনয়ে বক্স অফিস কাঁপাচ্ছে হবু বাবা শাহিদ।

Advertisement

আরও পড়ুন: আইফায় অ্যাওয়ার্ড গেল কাদের হাতে?

সম্প্রতি আইফা অ্যাওয়ার্ডের মঞ্চে উঠেছিলেন দুই তারকা। একে অপরকে দেখেও পাশ কাটিয়ে যাওয়ার চেষ্টাও করেছিলেন। কিন্তু, শেষ মুহূর্তে এড়াতে না পেরে জড়িয়ে ধরলেন একে অপরকে। তবে কিছু দিন আগেই ‘উড়তা পঞ্জাব’কে ট্যুইট করে শুভেচ্ছা জানিয়েছিলেন প্রিয়ঙ্কা। শুধু তাই নয়, এই ছবি সিনেমা হলে গিয়ে দেখারও অনুরোধ করেছিলেন সবাইকে। তার উত্তরে অবশ্য চুপ থাকেননি শাহিদও। ফলাও করে ধন্যবাদ জানাতে ভোলেননি প্রিয়ঙ্কার প্রাক্তন প্রেমিক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement