New Web Series

বাঙালি পরিচালকের নায়িকা অদা শর্মা, কোন বলিউড অভিনেতার দেখা মিলবে সিরিজ়ে?

অভিরূপ ঘোষের হিন্দি সিরিজ়ের নায়িকা ‘দ্য কেরালা স্টোরি’ খ্যাত অদা শর্মা। বাঙালি পরিচালক কি বাংলার কোনও অভিনেতাকে নিয়েছেন তাঁর প্রথম হিন্দি সিরিজ়ে?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৪ ২০:১১
Share:

অদাহ শর্মা। ছবি: ফেসবুক।

অদা শর্মার বঙ্গ-যোগের বিরাম নেই! ২০২৩-এ সুদীপ্ত সেনের ‘দ্য কেরালা স্টোরি’ছবিতে অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে তিনি। খবর, শীঘ্রই আবারও এক বাঙালি পরিচালকের পরিচালনায় দেখা যাবে তাঁকে। এ বার হিন্দি সিরিজ়ের মুখ্য ভূমিকায় অভিনয় করবেন তিনি।

Advertisement

কোন বাঙালি পরিচালকের সঙ্গে কাজ করতে চলেছেন অদা? আনন্দবাজার অনলাইনের কাছে খবর, অভিরূপ ঘোষের প্রথম হিন্দি সিরিজ়ের নায়িকা তিনি। অভিরূপ জাতীয় স্তরের ওটিটি প্ল্যাটফর্মের জন্য ১০ কোটি টাকা বাজেটের একটি সিরিজ় বানাচ্ছেন। চলতি বছরে মে মাস থেকে তিনি বলিউডে। শোনা গিয়েছে, হিন্দির একটি জনপ্রিয় ‘পাল্প’ সিরিজ়ের গল্প অনুসরণে সিরিজ়টি তৈরি হয়েছে। নারীকেন্দ্রিক গল্প। পরিচালক তাই বেছে নিয়েছেন অদাকে। বাঙালি পরিচালক কি বাংলার কোনও অভিনেতাকে তাঁর প্রথম হিন্দি সিরিজ়ে নিয়েছেন? খবর, পরিচালক বলিউডের প্রথম সারির অভিনেতাদের নিয়েই কাজ করছেন এই মুহূর্তে। সিরিজ়ে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রাহুল দেব, অঙ্কুর রাঠিকে।

অভিরূপ ঘোষ। ছবি: ফেসবুক।

নাম ঠিক না হওয়া সিরিজ়টির শুটিং শুরু হয়েছে চলতি মাসের গোড়ার দিকে। কাজ প্রায় শেষের পথে। সব ঠিক থাকলে চলতি বছরেই মুক্তি পেতে পারে এই সিরিজ়। মুম্বইয়ে আউটডোর এবং সেটে শুটিং করছেন অভিরূপ। এর আগে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, তিনি কি বাংলা ছেড়ে বলিউডে ঘাঁটি গাড়তে চলেছেন? সেই সম্ভাবনা যদিও উড়িয়ে দিয়েছেন তিনি। অভিরূপের কথায়, ‘‘টলিউড ছাড়ার কোনও প্রশ্নই নেই। টলিউড, বলিউড দু’দিকেই সমান তালে কাজ করব।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement