Celeb controversy

ফের নারী নিগ্রহ! জনবহুল রাস্তায় ঘুষি মেরে অভিনেত্রী পায়েলের গাড়ির কাচ ভাঙলেন বাইক আরোহী

বাইকের সঙ্গে গাড়ির সামান্য ধাক্কা। তাতেই ক্ষিপ্ত বাইক আরোহী ঘুষি মেরে পায়েল মুখোপাধ্যায়ের গাড়ির কাচ ভেঙেছেন, আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন এসিপি লালবাজার অলোক সান্যাল।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৪ ২০:৩২
Share:

নিগ্রহের শিকার পায়েল মুখোপাধ্যায়। ছবি: ফেসবুক।

কলকাতায় ফের নারী হেনস্থার ঘটনা। এ বার আক্রান্ত অভিনেত্রী পায়েল মুখোপাধ্যায়। তিনি নিজেই সমাজমাধ্যমে ‘লাইভ’এসে জানিয়েছেন, এক বাইক আরোহীর সঙ্গে তাঁর গাড়ির সামান্য ধাক্কা লাগে। এর পরেই সেই যুবক চড়াও হয়ে তাঁর গাড়ির কাচ ভেঙে দেন। ভিডিয়ো দেখা মাত্র এসিপি লালবাজার অলোক সান্যাল তাঁকে সুরক্ষা দেওয়ার আশ্বাস জানান সমাজমাধ্যমেই। আনন্দবাজার অনলাইনকে তিনি জানিয়েছেন, তিন মিনিটের মধ্যে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। আটক করে অভিযুক্তকে।

Advertisement

খবর, দক্ষিণ কলকাতার সাদার্ন অ্যাভিনিউ দিয়ে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন পায়েল। আচমকাই দ্রুত গতিতে একটি বাইক এসে পড়ে। সামান্য ধাক্কা লাগে। অভিনেত্রীর দাবি, এর পরেই ওই বাইক আরোহী চড়াও হন। তাঁকে গাড়ি থেকে নেমে আসতে বলেন। আতঙ্কিত পায়েল গাড়ি থেকে নামতে অস্বীকার করলে সঙ্গে সঙ্গে ঘুষি মেরে তাঁর গাড়ির জানলার কাচ ভেঙে দেন ওই যুবক। আতঙ্কিত অভিনেত্রী ‘লাইভে’ বলেন, “ভাবতে পারছি না, জনবহুল রাস্তায় ভরসন্ধ্যায় এমন ঘটনা ঘটতে পারে! মেয়েদের সুরক্ষা কোথায় পৌঁছেছে?” অভিনেত্রীর ‘লাইভ’দ্রুত ছড়িয়ে পড়তেই নড়ে বসেন নেটাগরিকেরা। ভিডিয়োয় পায়েল দেখান, তাঁর গাড়ির ভিতর ভাঙা কাচে ভর্তি। অল্পবিস্তর আহত তিনিও। এর পরেই তিনি টালিগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এই প্রসঙ্গে এসিপি লালবাজার জানিয়েছেন, তিনিই পায়েলকে টালিগঞ্জ থানায় যাওয়ার কথা বলেন। ওখানে তাঁর লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তার ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement