Shah Rukh Khan

স্নান করেন না শাহরুখ? তা-ও শরীর থেকে সুগন্ধ! জানা গেল বাদশার ‘অদ্ভুত’ অভ্যেসের কথা

বলিউডের বাদশার শরীর থেকে নাকি সব সময় সুগন্ধ বেরোয়। নানা ধরনের সুগন্ধীর বিষয়ে তিনি নাকি খুব শৌখিন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৪ ১৯:১৭
Share:

শাহরুখ খান। ছবি-সংগৃহীত।

দেশ-বিদেশে শাহরুখ খানের অসংখ্য অনুরাগী। পর্দায় তাঁর ছবি এলে প্রেক্ষাগৃহে উপচে পড়ে মানুষের ভিড়। অভিনয়ের পাশাপাশি আরও একটি বিষয় নিয়ে কথা বলেছেন শাহরুখের সহ-অভিনেতারা। বলিউড বাদশার শরীর থেকে নাকি সব সময় সুগন্ধ বেরোয়। নানা ধরনের সুগন্ধীর বিষয়ে তিনি নাকি খুব শৌখিন।

Advertisement

নিজেও বেশ কিছু সাক্ষাৎকারে শাহরুখ জানিয়েছেন তিনি সুগন্ধ খুব পছন্দ করেন। কিন্তু বর্ষীয়ান অভিনেত্রী ফরিদা জালাল এক সাক্ষাৎকারে শাহরুখের একটি অজানা অভ্যেসের কথা ফাঁস করেছিলেন। গোটা সপ্তাহ কাজ ও ব্যস্ততায় কাটে শাহরুখের। কিন্তু রবিবার মানেই তাঁর কাছে অলস দিন। তাই রবিবার স্নান পর্যন্ত করেন না বলিউডের বাদশা।

শাহরুখ নিজেও এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, রবিবার গোটা দিনটাই অবসরে কাটে তাঁর। এ দিন দেরিতে ঘুম থেকে ওঠেন তিনি, কারণ আগের রাতে দেরিতে ঘুমোতে যান। গৌরী বকুনি দিয়ে ঘুম থেকে তোলেন তাঁকে।

Advertisement

বাদশা বলেছিলেন, “গৌরী যখন বকুনি দেওয়া থামায়, আমি তখন ঢুলুঢুলু চোখে ওর দিকে তাকাই আর বলি ও কত সুন্দর!” ঘুম থেকে ওঠার পরও সারা দিন শুয়ে বসেই কাটে তাঁর। কখনও নরম পানীয় ও আলু ভাজা খেতে খেতে ছবি দেখেন। সময় পেলে নিজের পোষ্য সারমেয়কে স্নান করান। কিন্তু এ সবের মধ্যে স্নান আর করা হয় না তাঁর। শাহরুখ জানিয়েছিলেন, গৌরী নাকি নিজেও বোঝেন, এই দিনটা খুব ক্লান্তিতে কাটে তাঁর। তিনিও জানেন, এই দিনটি বাদশার ঘোষিত ছুটির দিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement