Aishwarya Rai Bachchan & Alia Bhatt

‘ঐশ্বর্যাকে দেখে হিংসে হচ্ছে!’ কোন কাণ্ডের জেরে আলিয়া রোষের মুখে?

প্যারিস ফ্যাশন মঞ্চের একটি ছবি নেটপাড়ায় ভাইরাল। সেই ছবিতে দেখা যাচ্ছে আলিয়া ও ঐশ্বর্যা-সহ অন্য দেশ-বিদেশের বহু মডেল-অভিনেত্রীরা উপস্থিত।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১০
Share:

(বাঁ দিকে) ঐশ্বর্যা রাই বচ্চন। আলিয়া ভট্ট (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

প্যারিস ফ্যাশন উইকে গিয়ে নজর কেড়েছেন ঐশ্বর্যা রাই বচ্চন ও আলিয়া ভট্ট। সমাজমাধ্যমে এই মুহূর্তে দুই বলি নায়িকার ছবি ভাইরাল। কখনও দেখা যাচ্ছে তাঁরা মার্জারসরণি ধরে হাঁটছেন। কখনও আবার দেখা গিয়েছে, তাঁরা প্রসাধনীতে ব্যস্ত। একই সাজঘরে দেখা গিয়েছে ঐশ্বর্যা ও আলিয়াকে। কিন্তু, এর মধ্যেই আলিয়ার একটি কাণ্ড দেখে চটেছেন নেটাগরিকেরা। তাঁদের প্রশ্ন, আলিয়া কি ঐশ্বর্যাকে হিংসে করেন?

Advertisement

প্যারিস ফ্যাশন মঞ্চের একটি ছবি নেটপাড়ায় ভাইরাল হয়েছে। সেই ছবিতে দেখা যাচ্ছে, আলিয়া ও ঐশ্বর্যা-সহ অন্য দেশ বিদেশের বহু মডেল-অভিনেত্রীরা উপস্থিত। এই ছবির উপরেই কারসাজি করেছেন আলিয়া। অভিনেত্রী তাঁর নিজের সমাজমাধ্যমে প্যারিস ফ্যাশন উইকের বেশ কিছু ছবি ভাগ করেছেন। কিন্তু, নির্দিষ্ট এই ছবি থেকে তিনি ঐশ্বর্যাকে কেটে বাদ দিয়েছেন। আর তার পরেই নেটাগরিকের একাংশের রোষের মুখে পড়েছেন আলিয়া।

আন্তর্জাতিক এক প্রসাধনী সংস্থা এই ফ্যাশন সপ্তাহের আয়োজন করেছিল। ঐশ্বর্যা প্রায় ২০ বছর এই সংস্থার মুখ ছিলেন। সম্প্রতি আলিয়াকে এই মুখ হিসেবে ঘোষণা করা হয়েছে।

Advertisement

কিছু দিন আগেই এক সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছিলেন, ঐশ্বর্যাই তাঁর জীবনের অনুপ্রেরণা। অভিনেত্রীর নৃত্যশৈলীর প্রশংসা করেও নানা কথা বলেছিলেন আলিয়া। কিন্তু, কয়েক দিন পরেই সমবেত ছবি থেকে ঐশ্বর্যাকে বাদ দেওয়ায় প্রশ্নের মুখে পড়েছেন অভিনেত্রী। এক নেটাগরিক মন্তব্য করেছেন, “আলিয়ার কি হিংসে হচ্ছে? আমাদের মনে এই প্রসাধনীর ব্র্যান্ডের মুখ হিসেবে ঐশ্বর্যাই থাকবেন।”

উল্লেখ্য, ঐশ্বর্যা সম্পর্কে বলতে গিয়ে আলিয়া বলেছিলেন, “পর্দায় নাচের দৃশ্যে কী করে নিজেকে সুন্দর ভাবে তুলে ধরতে হয়, তা শিখতে গেলে আমি ঐশ্বর্যা রাই বচ্চন ছাড়া আর কারও নাম ভাবতে পারি না। তিনি অসাধারণ ছিলেন এবং আছেন। আমাকে বেশ কিছু পরামর্শও দিয়েছেন। ওঁকে দেখে মুগ্ধ হয়ে যাই।” প্রায়ই ইউটিউবে গিয়ে ঐশ্বর্যা রাই বচ্চনের নাচ দেখেন বলেও জানিয়েছিলেন আলিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement