New Bengali web series

বর্ষার মরসুমে প্রেমের আখ্যান, নতুন সিরিজ়ে জুটি সৌম্য এবং নেহার, আর কে কে থাকছেন?

নতুন ওয়েব সিরিজ়ে জুটি বাঁধছেন সৌম্য মুখোপাধ্যায় এবং নেহা আমনদীপ। সিরিজ়ের খবর জানাচ্ছে আনন্দবাজার অনলাইন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৪ ০২:২৬
Share:

সিরিজ়ে সৌম্য মুখোপাধ্যায় (বাঁ দিকে) এবং নেহা আমনদীপের লুক। ছবি: সংগৃহীত।

শহরের দাপুটে প্রোমোটারের ছেলে রুদ্র। রুক্ষ স্বভাবের ছেলেটির মনে একসময়ে দাগ কাটে ইরা। প্রয়াত স্বামীর স্মৃতিকে ঘিরেই ইরা আপন জগৎ তৈরি করে নিয়েছে। তাই রুদ্রের প্রচেষ্টা বিফল হয়। তার প্রস্তাব ফিরিয়ে দেয় ইরা। দুই বিপরীত মেরু এবং বিপরীত আদর্শে বিশ্বাসী মানুষ কি কাছাকাছি আসবে? এই প্রেক্ষাপটেই নতুন ওয়েব সিরিজ়ের পরিকল্পনা করেছেন পরিচালক অরিজিৎ টোটোন চক্রবর্তী। সিরিজ়ের নাম ‘দেখেছি তোমাকে শ্রাবণে’।

Advertisement

সিরিজ়ে রুদ্র ও ইরার চরিত্রে অভিনয় করবেন যথাক্রমে সৌম্য মুখোপাধ্যায় ও নেহা আমনদীপ। বর্ষার শহরে দর্শককে নিবিড় প্রেমের গল্প উপহার দিতে চাইছেন পরিচালক। এর আগে অরিজিতের ‘প্রেমে পড়া বারণ’ ওয়েব সিরিজ়টি প্রশংসিত হয়েছিল। পরিচালকের কথায়, ‘‘শহরে এখন বৃষ্টি। প্রেমের প্রেক্ষাপটে সৌম্য এবং নেহার রসায়ন এই গল্পে অন্য মাত্রা যোগ করবে বলেই আমার বিশ্বাস।’’ পরিচালকের থেকেই জানা গেল, এক সময় রুদ্রের বাবা বিশ্বনাথের কোম্পানি ইরার বাড়ি দখল করতে চায়। গল্পে আসে নতুন মোড়। রুদ্র এবং ইরার ভালোবাসাকে ভিন্ন আঙ্গিকে তুলে ধরতে চাইছেন তিনি।

সিরিজ়ে (বাঁ দিক থেকে) তুলিকা বসু, ভরত কল এবং ময়না মুখোপাধ্যায়ের লুক। ছবি: সংগৃহীত।

সৌম্য টলিপাড়ার পরিচিত মুখ। চলতি বছরেই ‘পারিয়া’ ছবিতে খলচরিত্রে তিনি নজর কেড়েছেন। তবে নতুন এই সিরিজ়ে তার চরিত্রটি নিয়ে এখনই খুব বেশি খোলসা করতে চাইলেন না সৌম্য। বললেন, ‘‘পর্দায় প্রেমের গল্প দেখে বড় হয়েছি। তাই এ রকম একটা চরিত্রে অভিনয় করা ইচ্ছে ছিলই। রুদ্র চরিত্রে অনেকগুলো স্তর রয়েছে, যেটা আমার পছন্দ হয়েছে।’’

Advertisement

নেহা আমনদীপ ছোট পর্দার পরিচিত মুখ। উল্লেখ্য, এটিই তাঁর প্রথম ওয়েব সিরিজ় হতে চলেছে। ইরা চরিত্রটি যে চ্যালেঞ্জিং, সে কথা স্বীকার করে নিয়েছেন অভিনেত্রী। নেহার কথায়, ‘‘ইরা নিজেকে দ্বিতীয় সুযোগ দিতে চায়, যার জন্য সাহসের প্রযোজন। নমনীয়তা এবং দৃঢ়তার মিশ্রণে খুবই অন্য রকমের একটা চরিত্র।’’

সিরিজ়ের অন্য চরিত্রে অভিনয় করেছেন ভরত কল, তুলিকা বসু, ময়না মুখোপাধ্যায়, আদিত্য বক্সী, বুদ্ধদেব ভট্টাচার্য প্রমুখ। সিরিজ়ে স্যাভির সুরে লগ্নজিতা চক্রবর্তী ও দেবায়নের গান থাকবে।

এখনও সিরিজ়ের শুটিং শুরু হয়নি। তবে নির্মাতারা জানিয়েছেন আগামী সেপ্টেম্বরে সিরিজ়টি মুক্তি পেতে পারে। সিরিজ়টি আড্ডা টাইমস-এ দেখা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement