New Hindi Series

বাংলা ধারাবাহিকে আপাতত নেই তিনি, বলিউডে কী করছেন অঙ্কিতা?

একের পর এক বাংলা ধারাবাহিকে দেখা যাচ্ছিল তাঁকে। হঠাৎই তিনি মুম্বইয়ে, শুটিংয়ে ব্যস্ত। কোন মাধ্যমে দেখা যাবে তাঁকে?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৪ ১৯:১০
Share:

বলিউডে পাড়ি দিলেন অঙ্কিতা পাল মজুমদার। ছবি: ফেসবুক।

জি বাংলার ধারাবাহিক ‘গৌরী এল’-য় শেষ দেখা গিয়েছিল অঙ্কিতা পাল মজুমদারকে। বেশ কিছু দিন তিনি বাংলা ধারাবাহিকের দুনিয়া থেকে দূরে। মাঝে মধ্যেই খোঁজ পড়েছে, কোথায় গেলেন অভিনেত্রী? আলোচনা থিতিয়ে গিয়েছে আবার। অবশেষে প্রকাশ্যে অভিনেত্রী, কোথায় ছিলেন এত দিন? অঙ্কিতা মুম্বইয়ে, শুটিংয়ে ব্যস্ত।

Advertisement

বড় পর্দা, ছোট পর্দা না সিরিজ়? কোন মাধ্যমে সুযোগ পেলেন তিনি? কী ভাবেই বা সুযোগ পেলেন?

শুটিংয়ে ব্যস্ত অঙ্কিতা। ছবি: ফেসবুক।

একাধিক প্রশ্ন নিয়ে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করার চেষ্টা করেছিল তাঁর সঙ্গে। অঙ্কিতা ফোনে অধরা। সূত্রের খবর, তিনি একটি হিন্দি সিরিজ়ে সুযোগ পেয়েছেন। বিজ্ঞাপনী ছবিতে কাজের কারণে প্রায়ই তিনি মুম্বই উড়ে যান। পরীক্ষাও দিয়ে আসেন। এ বারেও সে রকমই একটি সিরিজ়ের জন্য পরীক্ষা দিয়েছিলেন অভিনেত্রী। এক ঝাঁক এই প্রজন্মের অভিনেতার সঙ্গে প্রথম সারির তারকা অভিনেতাও রয়েছেন। প্রথম পর্বের শুটিংয়ে তাঁর দু’দিনের কাজ ছিল। মূলত, তাঁকে ঘিরেই নাকি শুটিং ছিল।

Advertisement

আপাতত কিছু দিনের বিরতি। ফের দ্বিতীয় পর্বের শুটিং শুরু হবে। এ-ও জানা গিয়েছে, সিরিজ়ে সমাজের এক বিশিষ্ট ব্যক্তি হিসেবে তাঁকে দেখা যাবে। শাড়ি, সালোয়ারের সাজে পর্দায় ধরা দেবেন তিনি। অঙ্কিতা নাকি বলিউডের কাজের পরিবেশে দারুণ খুশি। তা হলে বাংলা ধারাবাহিকে কাজের কী হবে? শোনা যাচ্ছে, তিনি দুই শহরেই নিজেকে প্রতিষ্ঠিত দেখতে চাইছেন।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement