Alia Bhatt

রণবীরকে বিয়ের পরে নাম বদলেছেন আলিয়া! নিজের কী নাম রেখেছেন অভিনেত্রী?

কন্যা রাহাকে নিয়ে এখন তাঁদের সুখের সংসার। সম্প্রতি জানা গেল, নিজের নামেও পরিবর্তন এনেছেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৩
Share:

আলিয়া ভট্ট। ছবি: সংগৃহীত।

বিয়ের পরে নিজের নাম বদলে ফেলেছেন আলিয়া ভট্ট? ২০২২-এর এপ্রিল মাসে রণবীর কপূরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী। বর্তমানে একমাত্র কন্যা রাহাকে নিয়ে তাঁদের সুখের সংসার। সম্প্রতি জানা গেল, বিয়ের পর নিজের নামেও পরিবর্তন এনেছেন অভিনেত্রী। কপিল শর্মার অনুষ্ঠানে এসে প্রকাশ করলেন আলিয়া।

Advertisement

বর্তমানে আসন্ন ছবি ‘জিগরা’ নিয়ে ব্যস্ত আলিয়া। সেই ছবির প্রচারেই ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-এর দ্বিতীয় সিজ়নে এসেছিলেন অভিনেত্রী। অনুষ্ঠানের ট্রেলারের এক ঝলক এই মুহূর্তে সমাজমাধ্যমে ভাইরাল। সেই অনুষ্ঠানেই অভিনেত্রী ঘোষণা করেন, তিনি এখন আর শুধু আলিয়া ভট্ট নন। তাঁর নাম আলিয়া ভট্ট কপূর। কৌতুকশিল্পী তথা অভিনেতা সুনীল গ্রোভারের প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, “আমি হলাম আলিয়া ভট্ট কপূর।”

কেরিয়ার শুরুর সময় থেকেই একাধিক সাক্ষাৎকারে আলিয়া জানিয়ে এসেছেন, রণবীর কপূরকে তিনি পছন্দ করেন। রণবীরের নাম শুনেই আলিয়ার মুখে চলে আসে এক অন্য জ্যোতি, যা নজর এড়ায়নি নেটাগরিকেরও। এর পরে ২০১৮-য় সোনম কপূরের বিয়ের আসরে সেই পছন্দের পুরুষের হাতে হাত রেখে প্রবেশ করেছিলেন আলিয়া। বলা ভাল, রণবীরের সঙ্গে সম্পর্কের সূচনা ছিল সেই ঘটনা। তার পরে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন তাঁরা। করোনা অতিমারীর সময়ে একত্রবাসও করেছিলেন তারকা দম্পতি। তার পর বিয়ে।

Advertisement

উল্লেখ্য, আলিয়াকে শেষ দেখা গিয়েছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে। অন্য দিকে রণবীরের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘অ্যানিম্যাল’। বর্তমানে তিনি রামায়ণ নিয়ে ব্যস্ত। এই ছবিতে রামের চরিত্রেই অভিনয় করছেন তিনি। বিপরীতে সীতার চরিত্রে রয়েছেন সাই পল্লবী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement