Diljit Dosanjh

মঞ্চে দিলজিৎকে আইফোন ছুড়ে মারলেন অনুরাগী! গায়কের পাল্টায় বিস্মিত দর্শক

এই মুহূর্তে প্যারিসে রয়েছেন তিনি। সেখানে এক অদ্ভুত ঘটনা ঘটে গায়ককের সঙ্গে। প্রতিক্রিয়া দিলেন দিলজিৎ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৩১
Share:

দিলজিৎ দোসাঞ্জ। ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে বিশ্বের বিভিন্ন শহরে শো করছেন পঞ্জাবি গায়ক দিলজিৎ দোসাঞ্জ। পঞ্জাবি গান গেয়ে জনপ্রিয়তা পেতে শুরু করেন তিনি। তার পর হিন্দি সিনেমায় পদার্পণ। বেশ কিছু হিট ছবি করেছেন। তেমনই কিছু হিন্দি ছবিতে ব্যবহৃত হয়েছে তাঁর গান। যদিও তাঁর নিজের লেখা গানেই জগৎজোড়া খ্যাতি পেয়েছেন গায়ক। সম্প্রতি, আমেরিকায় কনসার্ট করেছেন পঞ্জাবি সঙ্গীতশিল্পী দিলজিৎ দোসাঞ্জ। ‘হাউসফুল’ ছিল সেই অনুষ্ঠান। তার পর কানাডায় গানের অনুষ্ঠান করেন শিল্পী। সেখানে অনুষ্ঠানের আগে শিল্পীর সঙ্গে দেখা করেছিলেন সে দেশের প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। কানাডার কনসার্টের টিকিটও প্রায় সব বিক্রি হয়ে গিয়েছিল। এই মুহূর্তে প্যারিসে রয়েছেন তিনি। সেখানে এক অদ্ভুত ঘটনা। মঞ্চের উপর গায়ককে আইফোন ছোড়েন অনুরাগী। তবে, গায়কের পাল্টা প্রতিক্রিয়া দর্শকদের মন কাড়ল আরও একবার।

Advertisement

স্টেডিয়াম দর্শকে ঠাসা। মঞ্চে গান গাইছেন দিলজিৎ, আচমকাই উড়ে এল ফোন। গায়কের পায়ের কাছে গিয়ে পড়ল উড়ন্ত ফোন। গান থামালেন দিলজিৎ অনুরাগীকে বললেন, “এমনটা করবেন না ভাই। এত সুন্দর একটা মুহূর্তে সেটা নষ্ট হয়ে যায়। নিজের ফোনটা যত্ন রাখুন বরং।” দিলজিৎ কথা বলেই ফের গাইতে যাচ্ছিলেন তখন ফের গান থামালেন ফিরে গিয়ে নিজের জ্যাকেটটা খুলে দিয়ে দিলেন অনুরাগীকে। বললেন, “এ সব করলে আপনার ফোনটা নষ্ট হবে আমার কিছু হবে না। কখনও এমন কাজ করবেন না।”

এর পরই শুরু হবে তাঁর ‘দিল-লুমিনাটি ইন্ডিয়া ট্যুর’। প্রথম অনুষ্ঠান দিল্লিতে, তার পর হায়দরাবাদ, আমদাবাদ, লক্ষ্ণৌ, পুণের পর ৩০ নভেম্বর তিনি আসবেন কলকাতায়। চড়া দামে বিক্রি হয়েছে টিকিট। যদিও সেই নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন তাঁর অনুরাগীরা। যদিও বুকিং শুরু হওয়ার সঙ্গ সঙ্গে টিকিট শেষ হয়ে যেতেই অসন্তোষের শুরু। তবে দিলজিৎও জানিয়েছেন তিনি খুব একটা সস্তা নন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement