WB Health Recruitment 2023

রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে কর্মখালি, কোন পদে নিয়োগ? বেতনই বা কত?

চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। মোট শূন্যপদ রয়েছে ১২টি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৩ ১৬:২৪
Share:

স্বাস্থ্য ভবন। ছবি: সংগৃহীত।

পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে রাজ্য স্বাস্থ্য দফতরের প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

কোঅর্ডিনেটর ডিইআইসি-আরবিএসকে পদে নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। মোট শূন্যপদ রয়েছে ১২টি। প্রতি মাসে ৩২ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর ইন ফিজিয়োথেরাপি/ ব্যাচেলর ইন অকুপেশন্যাল থেরাপি/ ব্যাচেলর ইন প্রস্থেটিক অর্থটিক্স। বিএসসি নার্সিং-এর ডিগ্রি থাকা দরকার। কম্পিউটারের কাজে দক্ষতা থাকতে হবে। পশ্চিমবঙ্গ নিবাসী হওয়া প্রয়োজন। প্রার্থীর বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে থাকতে হবে। রিহ্যাবিলিটেশন কাউন্সিল অফ ইন্ডিয়া স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

Advertisement

প্রার্থীকে প্রথমে রাজ্য স্বাস্থ্য দফতরের প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। পাশাপাশি, আবেদনমূল্য জমা দেওয়া দরকার। ৩ অক্টোবর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে রাজ্য স্বাস্থ্য দফতরের প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement