THDCIL Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থায় পাবলিক রিলেশনস অফিসার পদে কর্মখালি, জেনে নিন শূন্যপদ ক’টি?

মাসে ৪৬ হাজার টাকা আয় করার সুযোগ রয়েছে। ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৩ ১২:১৯
Share:

তেহরি হাইড্রো ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড। ছবি: সংগৃহীত

কেন্দ্রীয় সংস্থায় পাবলিক রিলেশনস অফিসার পদে প্রার্থী নিয়োগ করা হবে। এই মর্মে তেহরি হাইড্রো ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড-এর তরফে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অনূর্ধ্ব ৩২ বছর বয়সি প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন।

Advertisement

প্রার্থীদের পাবলিক রিলেশনস, গণজ্ঞাপন এবং সাংবাদিকতার মধ্যে যে কোনও একটি বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকা আবশ্যক। ন্যূনতম ৬০ শতাংশ নম্বর থাকতে হবে। পাশাপাশি, আবেদনকারীদের সংশ্লিষ্ট বিভাগে অন্তত এক বছর এগজ়িকিউটিভ কিংবা অফিসার পদে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। শূন্যপদ দু’টি।

নিযুক্তদের মাসে ৪৬ হাজার ৫৮৪ টাকা বেতন দেওয়া হবে। পার্সোনাল ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। আবেদনের জন্য প্রার্থীদের ৬০০ টাকা রেজিস্ট্রেশন ফি জমা দিতে হবে। প্রার্থীদের ট্রেনিং, অ্যাপ্রেন্টিসশিপ কিংবা শিক্ষকতার কাজকে অভিজ্ঞতা হিসাবে গণ্য করা হবে না।

Advertisement

উল্লিখিত পদের জন্য অনলাইনে আবেদনপত্র গ্রহণ করা হবে। ১৬ সেপ্টেম্বর পর্যন্ত আবেদনের পোর্টাল চালু থাকবে। এই পদ সংক্রান্ত বিষয়ে আরও তথ্য জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement