Govt Job Recruitment 2023

এসএন বোস ন্যাশনাল সেন্টার ফর বেসিক সায়েন্সেস-এ চুক্তিভিত্তিক চাকরি, কোন পদে নিয়োগ?

আবেদনকারীর বয়স ৩৫ বছরের মধ্যে থাকা দরকার। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৪৬ হাজার টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২৩ ১৭:৪৬
Share:

এসএন বোস ন্যাশনাল সেন্টার ফর বেসিক সায়েন্সেস। ছবি: সংগৃহীত।

এসএন বোস ন্যাশনাল সেন্টার ফর বেসিক সায়েন্সেস-এ কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

টেকনিক্যাল রিসার্চ সেন্টারের প্রজেক্টের কাজের জন্য নেওয়া হবে কর্মী। প্রজেক্ট অফিসার পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। আবেদনের জন্য যে প্রার্থীকে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হতে হবে। সঙ্গে মাস্টার অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (এমবিএ) ডিগ্রি থাকা দরকার। তবে, যদি ব্যাচেলর অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (বিবিএ) ডিগ্রি থাকে এবং সঙ্গে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকে, তা হলেও আবেদন করা যাবে। আবেদনকারীর বয়স ৩৫ বছরের মধ্যে থাকা দরকার। প্রতি মাসে ৪৬ হাজার টাকা বেতন দেওয়া হবে। প্রথমে কাজের মেয়াদ হবে ১ বছর। পরে প্রয়োজন অনুযায়ী বাড়তে পারে।

কী ভাবে আবেদন করবেন?

Advertisement

প্রার্থীকে প্রথমে এসএন বোস ন্যাশনাল সেন্টার ফর বেসিক সায়েন্সেস-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে ১৩ জুন। ওই দিন থেকে ২১ দিনের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে এসএন বোস ন্যাশনাল সেন্টার ফর বেসিক সায়েন্সেস-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement