WB Govt Job Recruitment 2023

অপ্‌থ্যালমিক অ্যাসিস্ট্যান্ট নেওয়া হবে পুরুলিয়ায়, দিতে হবে শুধু ইন্টারভিউ

ন্যাশনাল হেলথ মিশনের অধীনে চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২৩ ১৬:৫৩
Share:

প্রতীকী চিত্র।

পুরুলিয়া জেলায় রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য বিভাগের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

অপ্‌থ্যালমিক অ্যাসিস্ট্যান্ট নেওয়া হবে। ন্যাশনাল হেলথ মিশনের অধীনে চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। মোট শূন্যপদ রয়েছে ছ’টি। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে রসায়ন, পদার্থবিদ্যা এবং জীববিদ্যা-সহ দ্বাদশ শ্রেণি উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে দু’বছরের ডিপ্লোমা থাকা দরকার। ১ জানুয়ারি ’২৩ অনুযায়ী ১৮ থেকে ৪০ বছরের মধ্যে বয়স থাকা দরকার। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। প্রতি মাসে ১৮ হাজার টাকা বেতন দেওয়া হবে।

ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদে কর্মী নিয়োগ করা হবে। চলতি মাসের ১২ তারিখে ইন্টারভিউ হবে। ওই দিন সকাল ১০টার মধ্যে প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে প্রার্থীদের। কী কী নথি প্রয়োজন, তা জানতে প্রথমে রাজ্য স্বাস্থ্য বিভাগের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’ এবং সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখান থেকেই এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা যাবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement