Presidency University Recruitment

ভূগোলে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের নিয়োগ করবে প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়

আট সপ্তাহের জন্য চুক্তির ভিত্তিতে ফিল্ড ইনভেস্টিগেটর পদে কাজ করতে হবে। ওই কাজের জন্য মাসে ১৭ হাজার টাকা সাম্মানিক দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ১৬:৫২
Share:

প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

ভূগোল নিয়ে পড়েছেন? প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে কাজের সুযোগ রয়েছে। এই মর্মে সদ্যই বিশ্ববিদ্যালয়ের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, ভূগোল বিভাগের একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য ফিল্ড ইনভেস্টিগেটর প্রয়োজন। মোট চার জনকে ওই কাজের জন্য বেছে নেওয়া হবে।

Advertisement

ভূগোলে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তিরা উল্লিখিত পদে কাজের সুযোগ পাবেন। তাঁদের নয়া দিল্লির ন্যাশনাল ইনস্টিটিউট অফ আরবান অ্যাফেয়ার্সের অর্থপুষ্ট প্রকল্পে কাজ করতে হবে। ওই প্রকল্পের নাম “ইভ্যালুয়েশন স্টাডি অন দ্য কোয়ালিটি অফ ল্যান্ড রেকর্ডস ইন ইন্ডিয়া”।

ওই কাজের জন্য মোট দু’মাসের চুক্তিতে নিযুক্তদের বহাল রাখা হবে। তাঁদের মাসিক সাম্মানিক ১৭ হাজার টাকা। পদপ্রার্থীদের সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে। তাই আলাদা করে কোনও আবেদনপত্র জমা দিতে হবে না।

Advertisement

৫ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের ভূগোল বিভাগে ইন্টারভিউ নেওয়া হবে। ওই দিন জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি নিয়ে উপস্থিত থাকতে হবে। ইন্টারভিউ দুপুর আড়াইটে নাগাদ শুরু হবে। তাই তার আগেই আগ্রহীদের উপস্থিত হতে হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement