WB Govt Job Recruitment 2023

দার্জিলিং জেলায় চাকরির সুযোগ, কোন পদে নেওয়া হবে কর্মী?

উভয় পদেই চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। সুপারিনটেনডেন্ট প্রতি মাসে পারিশ্রমিক পাবেন ১২ হাজার টাকা। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৩ ১৪:৩৪
Share:

প্রতীকী চিত্র।

দার্জিলিং জেলায় রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

সুপারিনটেনডেন্ট এবং মেট্রন পদে নেওয়া হবে কর্মী। ‘অফিস অফ দ্য ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট’ দার্জিলিং জেলার তরফে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। উভয় পদেই চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। সুপারিনটেনডেন্ট প্রতি মাসে পারিশ্রমিক পাবেন ১২ হাজার টাকা। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হতে হবে। মেট্রন পদের ক্ষেত্রে মাধ্যমিক উত্তীর্ণ হলেই চলবে। আট হাজার টাকা করে দেওয়া হবে প্রতি মাসে। উভয় পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে।

কী ভাবে আবেদন করবেন?

Advertisement

প্রথমে দার্জিলিং জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। এরপর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ১৫ সেপ্টেম্বর বিকেল ৫টা পর্যন্ত জমা দেওয়া যাবে আবেদনপত্র।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে দার্জিলিং জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement