NICED Recruitment 2024

বেলেঘাটা নাইসেডে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবেন?

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-এর অধীনস্থ এই সংস্থায় প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট এবং প্রজেক্ট ডেটা এন্ট্রি অপারেটর পদে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৪ ১৪:৩২
Share:

ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজিজেস (নাইসেড)। ছবি: সংগৃহীত।

রাষ্ট্রায়ত্ত সংস্থায় কর্মখালি। এই মর্মে ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজিজেস (নাইসেড)-এর তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-এর অধীনস্থ এই সংস্থায় প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট এবং প্রজেক্ট ডেটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে নির্দিষ্ট সময়ের জন্য উল্লিখিত পদে কাজ করতে হবে।

Advertisement

প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে মাইক্রোবায়োলজি, ভায়রোলজি, বায়োটেকনোলজি কিংবা জীবন বিজ্ঞান শাখার কোনও বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন ব্যক্তিদের নিয়োগ করা হবে। তাঁদের মলিকিউলার বায়োলজি টেকনিকস নিয়ে পূর্বে কাজের অভিজ্ঞতা থাকলে ভাল। সংশ্লিষ্ট পদের জন্য অনূর্ধ্ব ৩০ বছর বয়সি প্রার্থীরা আবেদন করতে পারবেন। নিযুক্ত ব্যক্তি ৩১,০০০ টাকা মাসিক পারিশ্রমিক পাবেন। শূন্যপদ একটি।

প্রজেক্ট ডেটা এন্ট্রি অপারেটর পদে বিজ্ঞানে দশম উত্তীর্ণদের নিয়োগ করা হবে। তাঁদের পূর্বে কেন্দ্র কিংবা সরকারপোষিত সংস্থায় ওই পদে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। আবেদনকারীদের বয়স ২৮ বছরের মধ্যে হওয়া বাঞ্ছনীয়। নিযুক্ত ব্যক্তিদের প্রতি মাসে ১৮,০০০ টাকা করে পারিশ্রমিক দেওয়া হবে।

Advertisement

উল্লিখিত পদে নিয়োগে আগ্রহীদের ইন্টারভিউয়ের জন্য সরাসরি উপস্থিত হতে হবে। এর জন্য তাঁদের আলাদা করে আবেদনপত্র জমা দেওয়ার প্রয়োজন নেই। ২৩ জানুয়ারি বেলা সাড়ে ৯টার মধ্যে প্রতিষ্ঠানের বেলেঘাটার কার্যালয়ে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণ, কর্মজীবনের শংসাপত্রের মত গুরুত্বপূর্ণ নথি নিয়ে উপস্থিত হতে হবে। সরাসরি নাম নথিভুক্ত করার পর বেলা সাড়ে ১০টা থেকে প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। উল্লিখিত পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও জেনে নিতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement