NPCIL Recruitment 2023

নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডে কর্মখালি, জেনে নিন আবেদনের পদ্ধতি

সংস্থার তরফে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী ফিজিশিয়ান, জেনারেল সার্জেন, অ্যানাস্থেটিস্ট, পেডিয়াট্রিশিয়ান, প্যাথোলজিস্ট, রেডিওলজিস্ট পদে মোট ২১ জন প্রার্থী নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৩ ১৩:১৪
Share:

নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড। ছবি: সংগৃহীত

কেন্দ্রীয় সংস্থায় মেডিক্যাল অফিসার পদে কর্মখালি। এই মর্মে নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড (এনপিসিআইএল)-এর তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। মোট ২১ টি পদে প্রার্থীদের নিয়োগ করা হবে। কী ভাবে আবেদন করা যাবে, কত টাকা বেতন হিসাবে দেওয়া হবে, কোন কোন পদে নিয়োগ করা হবে, সেই সংক্রান্ত বিষয়ে রইল বিস্তারিত।

Advertisement

কারা আবেদন করতে পারবেন? মেডিক্যাল অফিসার স্পেশালিস্ট পদে স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাস্টার অফ সার্জারি (এমএস) কিংবা ডক্টরেট অফ মেডিসিন (এমডি) ডিগ্রি রয়েছে, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে। পাশাপাশি, মেডিক্যাল অফিসার জিডিএমও পদে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস)

ডিগ্রি এবং ডিপ্লোমা ইন রেডিও মেডিসিনের ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। তবে এই ক্ষেত্রে, ডিপ্লোমা না থাকলে, অন্তত এক বছরের কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। আবেদনকারীদের ৫৬ বছর বয়সি হতে হবে।

Advertisement

কী ভাবে নিয়োগ করা হবে?

প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের ভিত্তিতে নিয়োগ করা হবে। তাঁদের অনলাইনে একটি ফর্মপূরণ করে আবেদন করতে হবে।

বেতন:

পদের নিরিখে নিযুক্ত প্রার্থীরা মাসে ৫৬ হাজার থেকে ৬৭ হাজার টাকা বেতন হিসাবে পাবেন।

আবেদনের পোর্টাল চালু করা হয়েছে ২ অগস্ট থেকে। আবেদনের শেষ দিন ২২ অগস্ট, ২০২৩। এই বিষয়ে বিস্তারিত জানার জন্য সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement