Recruitment in Howrah 2024

ফিজ়িয়োথেরাপিস্ট নিয়োগ করবে হাওড়ার সরকারি হাসপাতালে, বেতন কত?

জেলার মহেশ ভট্টাচার্য হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের তরফে বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৩৪
Share:

মহেশ ভট্টাচার্য হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল। ছবি: সংগৃহীত।

হাওড়া জেলার সরকারি হাসপাতাল দিচ্ছে কাজের সুযোগ। সেই মর্মে রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী।

Advertisement

এক জন ফিজ়িয়োথেরাপিস্ট নেওয়া হবে। জেলার মহেশ ভট্টাচার্য হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের তরফে বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রথমে এক বছরের জন্য থাকবে কাজের মেয়াদ। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। প্রতি মাসে বেতন দেওয়া হবে আট হাজার টাকা। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ফিজ়িয়োথেরাপি বিষয়ে ব্যাচেলর ডিগ্রি থাকতে হবে। প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। সংশ্লিষ্ট বিভাগে দু’বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

‘ওয়াক ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ১৬ ফেব্রুয়ারি ইন্টারভিউ হবে। সকাল ১১টার মধ্যে শুরু হয়ে যাবে ইন্টারভিউ। ওই দিন বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় প্রার্থীদের আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার। কী কী নথি প্রয়োজন জানতে প্রথমে রাজ্য স্বাস্থ্য দফতরের প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকেই এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা যাবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement