WB Govt Job 2024

অবসরপ্রাপ্তদের কাজের সুযোগ দিচ্ছে কালিম্পং জেলার প্রশাসনিক বিভাগ, দিতে হবে ইন্টারভিউ

মোট শূন্যপদ রয়েছে তিনটি। আবেদনের জন্য প্রার্থীর বয়স ১ জানুয়ারি ’২৪ অনুযায়ী ৬৪ বছরের মধ্যে থাকতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:১৫
Share:

প্রতীকী ছবি।

অবসরপ্রাপ্তদের কাজের সুযোগ দিচ্ছে কালিম্পং জেলার প্রশাসনিক বিভাগ। সম্প্রতি জেলার ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

গ্রুপ সি বিভাগে ক্লারিক্যাল কাজের জন্য লোক নেবে কালিম্পং জেলাশাসক কার্যালয়। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। প্রতি মাসে ১০ হাজার টাকা করে দেওয়া হবে। মোট শূন্যপদ রয়েছে তিনটি। আবেদনের জন্য প্রার্থীর বয়স ১ জানুয়ারি ’২৪ অনুযায়ী ৬৪ বছরের মধ্যে থাকতে হবে। রাজ্য/ কেন্দ্র সরকার অধীনস্থ কোনও সংস্থায় গ্রুপ সি বিভাগে কাজের অভিজ্ঞতা থাকলে আবেদন করা যাবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

‘ওয়াক ইন ইন্টারভিউ’-র মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ২২ ফেব্রুয়ারি ’২৪ সকাল সাড়ে ১০টা থেকে শুরু হবে ইন্টারভিউ। ওই দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় সঙ্গে নিয়ে প্রার্থীদের বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় যেতে হবে। তবে, তার আগে আবেদনপত্র ডাউনলোড করা দরকার। তার জন্য প্রার্থীকে প্রথমে কালিম্পং জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করা যাবে।

Advertisement

এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে কালিম্পং জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement