IPGMER Kolkata Recruitment 2024

আইপিজিএমইআর কলকাতায় স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের কাজের সুযোগ

ইনস্টিটিউট অফ পোস্ট-গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের একটি গবেষণা প্রকল্পে কাজের সুযোগ রয়েছে। অনূর্ধ্ব ২৮ বছর বয়সি ব্যক্তিদের এতে নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২৫
Share:

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতা। ছবি: সংগৃহীত।

রাজ্য সরকারি শিক্ষা প্রতিষ্ঠানে কাজের সুযোগ। ইনস্টিটিউট অফ পোস্ট-গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তিতে সংশ্লিষ্ট বিষয়ে বিশদ তথ্য পেশ করা হয়েছে। তাতে বলা হয়েছে, ক্লিনিক্যাল রিসার্চ কো-অর্ডিনেটর পদে কর্মী প্রয়োজন। ওই কাজের এক জনকে নিয়োগ করা হবে।

Advertisement

সংশ্লিষ্ট পদে লাইফ সায়েন্সেস শাখায় স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিকে নিয়োগ করা হবে। ক্লিনিক্যাল রিসার্চ বিষয়ে ডিপ্লোমা অর্জন করেছেন, এমন ব্যক্তিরাও আবেদনের সুযোগ পাবেন। কাজের পূর্ব অভিজ্ঞতা থাকলে নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে।

অনূর্ধ্ব ২৮ বছর বয়সিরা ওই পদে কাজের সুযোগ পাবেন। তাঁর ইংরেজি, বাংলা এবং হিন্দিতে সাবলীল হওয়া প্রয়োজন। নিযুক্ত ব্যক্তিকে মাসে ২৫ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। তাঁকে প্রাথমিক ভাবে কাজ করতে হবে ১৫ মাসের চুক্তিতে।

Advertisement

ইমেল মারফত আগ্রহীরা আবেদন জমা দিতে পারবেন। এর জন্য তাঁদের জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতা এবং কর্মজীবনের অভিজ্ঞতার শংসাপত্রের মতো নথি আবেদনপত্রের সঙ্গে পাঠাতে হবে। ১ অক্টোবর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। বাছাই করা ব্যক্তিদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement