IIT Bhubaneswar Recruitment

আইআইটি ভুবনেশ্বরে ইন্টার্ন প্রয়োজন, আবেদন করতে পারবেন স্নাতকেরা

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি) ভুবনেশ্বরের তরফে অ্যাডমিনিস্ট্রেটিভ ট্রেনি (ইন্টার্ন) নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৪ ১৩:৪৯
Share:

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি), ভুবনেশ্বর। ছবি: সংগৃহীত।

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি) ভুবনেশ্বরে কর্মখালি। প্রতিষ্ঠানের তরফে অ্যাডমিনিস্ট্রেটিভ ট্রেনি (ইন্টার্ন) নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে ওই পদে তাঁদের কাজ করতে হবে। শূন্যপদ দু’টি।

Advertisement

সংশ্লিষ্ট কাজের জন্য যে কোনও বিষয়ে স্নাতকদের নিয়োগ করা হবে। তবে যাঁরা কম্পিউটার অ্যাপ্লিকেশনে পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা করেছেন, তাঁরাও আবেদন করতে পারবেন। তবে, উভয় ক্ষেত্রেই কম্পিউটার অ্যাপ্লিকেশন নিয়ে বিভিন্ন কাজের দক্ষতা থাকতে হবে।

ট্রেনি বা ইন্টার্ন হিসাবে প্রতিষ্ঠানের বিভিন্ন অ্যাডমিনিস্ট্রেটিভ সেকশনে কাজ করতে দেওয়া হবে। একই সঙ্গে এন্টারপ্রাইজ় রিসোর্স প্ল্যানিং-এ কাজে লাগে এমন যন্ত্র ব্যবহারের প্রশিক্ষণও দেওয়া হবে।

Advertisement

প্রাথমিক ভাবে এক বছরের চুক্তিতে তাঁদের কাজ করতে হবে। লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। আবেদনকারীদের বয়স ২৩ বছরের মধ্যে হতে হবে।

অনলাইনে আবেদন গ্রহণ করা হবে। ২৬ সেপ্টেম্বর থেকে ১৬ অক্টোবর পর্যন্ত আবেদনপত্র পাঠানো যাবে। বাছাই করা প্রার্থীদের লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের দিন জানিয়ে দেওয়া হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement