Jobs in Rampurhat 2024

চাকরির সুযোগ রামপুরহাট স্বাস্থ্যজেলায়, দন্ত্যচিকিৎসা বিষয়ক কর্মী প্রয়োজন

উভয় পদে চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। ন্যাশনাল হেলথ মিশনের ন্যাশনাল ওরাল হেলথ প্রোগ্রামের অধীনে রামপুরহাট স্বাস্থ্যজেলায় কাজ করতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪৮
Share:

প্রতীকী ছবি।

বীরভূম জেলার রামপুরহাটে রয়েছে চাকরির সুযোগ। সম্প্রতি জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। শুধুমাত্র অনলাইনেই জমা দেওয়া যাবে আবেদনপত্র।

Advertisement

ডেন্টাল সার্জন এবং ডেন্টাল টেকনিশয়ান পদে কর্মী নিয়োগ করা হবে। উভয় পদে চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। ন্যাশনাল হেলথ মিশনের ন্যাশনাল ওরাল হেলথ প্রোগ্রামের অধীনে রামপুরহাট স্বাস্থ্যজেলায় কাজ করতে হবে। ডেন্টাল টেকনিশয়ান পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে দ্বাদশ শ্রেণি উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি, ডেন্টাল টেকনোলজিতে ডিপ্লোমা থাকতে হবে। প্রার্থীর বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। প্রতি মাসে ২২ হাজার টাকা বেতন দেওয়া হবে। ডেন্টাল সার্জন পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক হওয়া প্রয়োজন। ওয়েস্ট বেঙ্গল ডেন্টাল কাউন্সিলের অধীনে নাম নথিভুক্ত থাকতে হবে। ২২ থেকে ৪০ বছর বয়স হতে হবে প্রার্থীর। প্রতি মাসে ৪০ হাজার টাকা বেতন দেওয়া হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

Advertisement

বীরভূম জেলার প্রশাসনিক ওয়েবসাইটে গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যেতে হবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী প্রথমে রেজিস্ট্রেশন করে আবেদনমূল্য জমা দিতে হবে। শেষে প্রয়োজনীয় তথ্য পূরণ করে আবেদনপত্র জমা দেওয়া দরকার। ১৮ সেপ্টেম্বরের মধ্যে রেজিস্ট্রেশন করতে হবে এবং সাধারণ প্রার্থীকে ১০০ টাকা ও সংরক্ষিত শ্রেণির প্রার্থীকে ৫০টাকা আবেদনমূল্য হিসাবে জমা দিতে হবে। আবেদনপত্র ২১ সেপ্টেম্বরের মধ্যে জমা দেওয়া প্রয়োজন। সবিস্তার তথ্য এবং শর্তাবলি জানা যাবে বিজ্ঞপ্তি থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement