DIC Recruitment 2024

ভিডিয়ো এডিটর ও কনটেন্ট রাইটার নিয়োগ করবে কেন্দ্রীয় মন্ত্রক, আবেদন করবেন কী ভাবে?

উভয় পদে একটি করে শূন্যপদ রয়েছে। কর্মস্থল হবে দিল্লিতে। ভিডিয়ো এডিটর পদে আবেদনের জন্য যে কোনও বিষয়ে স্নাতক উত্তীর্ণ হতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৪ ১৮:০০
Share:

প্রতীকী চিত্র।

কেন্দ্রীয় মন্ত্রালয় বৈদ্যুতিন এবং তথ্য প্রযুক্তি বিভাগে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে ডিজিট্যাল ইন্ডিয়া কর্পোরেশনের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অনলাইনেই আবেদনপত্র জমা দেওয়া যাবে।

Advertisement

ভিডিয়ো এডিটর ও কনটেন্ট রাইটার নিয়োগ করা হবে। উভয় পদে একটি করে শূন্যপদ রয়েছে। কর্মস্থল হবে দিল্লিতে। ভিডিয়ো এডিটর পদে আবেদনের জন্য যে কোনও বিষয়ে স্নাতক উত্তীর্ণ হতে হবে। অথবা, অ্যানিমেশনে ডিপ্লোমা থাকা প্রয়োজন। পাশাপাশি, পাঁচ থেকে ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কনটেন্ট রাইটার পদে আবেদনের জন্য যে কোনও বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি, দুই থেকে চার বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

Advertisement

প্রথমে ডিজিট্যাল ইন্ডিয়া কর্পোরেশনের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ যেতে হবে। সেখান থেকেই সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। এর পর বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদনের প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ১২ অগস্ট ২০২৪।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ডিজিট্যাল ইন্ডিয়া কর্পোরেশনের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement