DIC Recruitment 2024

ভিডিয়ো সঞ্চালক নিয়োগ করবে ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশন, অনলাইনে করা যাবে আবেদন

প্রথমে চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। একটি শূন্যপদ রয়েছে। কর্মস্থল হবে দিল্লি। সংশ্লিষ্ট বিভাগে অন্তত দু’বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪১
Share:

প্রতীকী ছবি।

কেন্দ্রীয় সরকারের অধীনস্থ সংস্থায় কাজ করতে চান? ইলেক্ট্রনিক্স অ্যান্ড ইনফরমেশন টেকনোলজি মন্ত্রকের ডিজিট্যাল ইন্ডিয়া কর্পোরেশন দিচ্ছে কাজের সুযোগ। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অনলাইনেই জমা দেওয়া যাবে আবেদনপত্র।

Advertisement

ডিজিটাল পোর্টাল প্রেজ়েন্টার/ ভিডিয়ো সঞ্চালক নিয়োগ করা হবে। প্রথমে চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। একটি শূন্যপদ রয়েছে। কর্মস্থল হবে দিল্লি। আবেদনের জন্য কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হতে হবে। সংশ্লিষ্ট বিভাগে অন্তত দু’বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এসইও কাজে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ডিজিটাল মিডিয়ার কাজে অভিজ্ঞতা থাকতে হবে। হিন্দি এবং ইংরেজিতে পারদর্শী হতে হবে। ভারতীয় সংস্কৃতি, অর্থনীতি, রাজনীতির বিষয়ে ওয়াকিবহল হতে হবে।

আবেদন করবেন কী ভাবে?

Advertisement

প্রথমে ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশনের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ যেতে হবে। সেখান থেকেই সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। এর পর বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদনের প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ২০ সেপ্টেম্বর ২০২৪।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশনের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement